Bangal Press
ঢাকাMonday , 5 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

উজানধল গ্রামে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত, আটক ৫

Link Copied!

সুনামগঞ্জের দিরাই উপজেলায় জমি সংক্রান্ত বিষয়ের জের ধরে দুপক্ষের সংঘর্ষে আনোয়ার মিয়া (৬০) নামে একজন নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে ১৫ জন।
সোমবার (৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার তারল ইউনিয়নের উজানধল গ্রামে ঘটনাটি ঘটেছে। এঘটনায় পুলিশ ২ পক্ষের ৫জনকে আটক করেছে। নিহত আনোয়ার উজানধল গ্রামের বাসিন্দা।
পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানাজায়,নিহত আনোয়ার মিয়া ও একেই গ্রামের সুফি মিয়া সাথে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলছিল। এরই জের ধরে সকাল কথা-কাটাকাটি এক পর্যায়ে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে ঘটনাস্থলে আনোয়ার মিয়া মাটিতে লুটিয়ে পড়লে তার আত্মীয় স্বজনরা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসাকগন থাকে মৃত ঘোষণা করেন। একেই ঘটনায় ১৫ জন আহত হয়েছে।
দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন নিহতের সত্যতা নিশ্চিত করে জানান,লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো প্রস্তুতি চলছে। এই ঘটনার ৫ জনকে আটক করা হয়েছে।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।