Bangal Press
ঢাকাMonday , 5 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

জমি নিয়ে সংঘর্ষ, ১৬ জনের নামে মামলা

ডেস্ক রিপোর্ট
February 5, 2024 11:07 am
Link Copied!

দিনাজপুরের ঘোড়াঘাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে মারপিটে এক অন্তঃসত্ত্বা নারী সহ উভয় পক্ষের ৭ জন আহত হয়েছে। আহতদের ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য অন্তঃসত্ত্বা নারী সহ ২ জনকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেন। 
গত রবিবার দুপুরে উপজেলার কশিগাড়ী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তঃসত্ত্বা নারীর পক্ষ থেকে সোমবার ১৬ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা আরও কয়েকজনের নামে ঘোড়াঘাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
মামলার বিবরণে জানা গেছে, মামলার বাদী কশিগাড়ী গ্রামের মৃত ময়নুল ইসলামের ছেলে মনিরুজ্জামান (৩৮) বিরোধীয় সম্পত্তি পৈত্রিক সূত্রে প্রাপ্ত হয়ে ভোগ দখলে থাকা অবস্থায় একই গ্রামের তারাজুল ইসলাম গং জাল জালিয়াতির মাধ্যমে দলিল সৃষ্টি করে জোরপূর্বক দখলের নিমিত্তে গোলযোগ করিতে থাকে। এ নিয়ে বাদীর পিতা জীবিত অবস্থায় বিজ্ঞ আদালতে একটি মোকদ্দমা দাখিল করেন যাহা বিচারাধীন রয়েছে। এমতাবস্থায় গত রবিবার দুপুরে উক্ত জমির দখলকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাদীর ছোট ভাই সেলিম সরকার ও তার ছোট ভাইয়ের অন্তঃসত্ত্বা স্ত্রী গুরুতর আহত সহ উভয়পক্ষের ৭ জন আহত হয়।
এ ব্যাপারে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, এ ঘটনায় মনিরুজ্জামান নামে একজন বাদী হয়ে একটি এজাহার দাখিল করলে তা আমলে নিয়ে মামলা রুজু করা হয়েছে। আসামিদের দ্রুত গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।