Bangal Press
ঢাকাMonday , 5 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ডেঙ্গুতে একজনের মৃত্যু, হাসপাতালে নতুন ভর্তি ১১

Link Copied!

দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় একজন মারা গেছে। এ সময়ে হাসপাতালে ভর্তি হয়েছে ১১ জন। চলতি বছর ডেঙ্গু আক্রান্ত হয়ে ১৬ জনের মৃত্যু হয়েছে। আর হাসপাতালে ভর্তি হয়েছে এক হাজার ১৩২ জন।
আজ সোমবার (৫ ফেব্রুয়ারি) স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম থেকে পাঠানো ডেঙ্গুবিষয়ক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, নতুন আক্রান্তদের মধ্যে নয়জন ঢাকা ও ১১ জন ঢাকার বাইরের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছে।
বর্তমানে দেশে সর্বমোট ১১৩ জন ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি রয়েছে। এর মধ্যে ঢাকার বিভিন্ন হাসপাতালে ছয়জন এবং ঢাকার বাইরে পাঁচজন ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি রয়েছে।
২০২৪ সালের এক জানুয়ারি থেকে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত দেশের বিভিন্ন হাসপাতালে মোট এক হাজার ১৩২ জন ডেঙ্গুরোগী ভর্তি হয়েছে। এর মধ্যে ঢাকায় ৩৮৮ জন এবং ঢাকার বাইরে ৭৪৪ জন রয়েছে। একই সময়ে দেশে মোট ছাড়প্রাপ্ত ডেঙ্গুরোগী এক হাজার ১২ জন।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।