Bangal Press
ঢাকাMonday , 5 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

আটপাড়ায় মায়ের বিরুদ্ধে মেয়েকে হত্যার অভিযোগ

Link Copied!

নেত্রকোণার আটপাড়ায় শিশু দিয়া মনিকে (৪) হত্যার অভিযোগ উঠেছে সৎ মা মামতা বেগমের বিরুদ্ধে সৎমাকে আটক করেছে পুলিশ। রোববার দুপুরে উপজেলার দুওজ ইউনিয়নের রবিয়াগাতী গ্রামে এই ঘটনা ঘটে। নিহত দিয়া মনি রবিয়াগাতী গ্রামের শাহ আলম মিয়ার ও প্রথম স্ত্রী মালেহার মেয়ে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, জেলার আটপাড়ার রবিয়ারগাতী গ্রামের শাহ আলম ও আলেহা বেগম দম্পতির মেয়ে দিয়া মনি। শাহ আলম দ্বিতীয় বিয়ে করার পর মেয়েকে রেখে আলেহা বেগম সংসার ছেড়ে ঢাকায় চলে যান। দিয়া মনি রোববার দুপুরে বাড়ির পাশে ইদগাহ মাঠে খেলছিল। তার সৎমা মমতা বেগম ঈদগাহ মাঠ থেকে ধরে টেনে হিছরে বাড়ি নিয়া যায়।
কিছুক্ষণ পর প্রতিবেশী লোকজন সৎ মায়ের কান্না শুনে ঘরে গিয়ে দেখে দিয়া মনি নাকে মুখে রক্তাক্ত মৃত অবস্থায় বিছানায় পড়ে আছে। প্রতিবেশীদের দিয়ার মারা যাওয়ার বিষয়টি সন্দেহ হলে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে এবং সৎ মাকে আটক করে থানায় নিয়ে যায়। পুলিশ দিয়া মনির লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠায়।
আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, রবিয়াগাতী গ্রামে দিয়া মনি নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে শিশুটির সৎ মা মমতা বেগমকে আটক করা হয়েছে।
ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।