Bangal Press
ঢাকাTuesday , 6 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে নিখোঁজ বিসিএস ক্যাডার

Link Copied!

প্রবাল দ্বীপ সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে এক নারী পর্যটক নিখোঁজ হয়েছে বলে জানা গেছে। রোববার (৪ ফেব্রুয়ারি) থেকে তার খোঁজ মিলছে না।
নিখোঁজ নারী পর্যটকের নাম মাহমুদা আক্তার হ্যাপী (৩১)। তিনি ৪১তম বিসিএস ক্যাডার। তাকে বনবিভাগে পদায়ন করা হয়।
সোমবার (৫ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আদনান চৌধুরী। তিনি জানান, গত ২ ফেব্রুয়ারি ঢাকা থেকে ৭১ জনের একটি টিম সেন্টমার্টিনে বেড়াতে যায়। সেখানে মাহমুদা আক্তার হ্যাপীও ছিলেন। তারা হোটেল সি ভিউসহ কয়েকটি রিসোর্টে উঠেন। ৪ ফেব্রুয়ারি সকালে তিনি বন্ধুর সঙ্গে দেখা করার কথা বলে রিসোর্ট থেকে বের হন। বিকেল পর্যন্ত তিনি ফিরে না আসায় তার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বন্ধুর সঙ্গে আছেন বলে জানান। কিন্তু এক ঘণ্টা পর তার মোবাইল বন্ধ পাওয়া যায়।
আদনান চৌধুরী আরও জানান, বিষয়টি জানার পর টেকনাফ থানায় একটি ডায়েরি করা হয়। যার সূত্র ধরে কাজ করছে পুলিশ। মোবাইল লোকেশনে একবার কক্সবাজার শহরের সুগন্ধা পয়েন্ট ট্রেকিং পাওয়া যায়। পুলিশ ও বনবিভাগের লোকজন তার সন্ধানে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এদিকে নিখোঁজ মাহমুদা আক্তার হ্যাপীর সঙ্গীরা ফিরে আসলেও তাকে নিয়ে দুশ্চিন্তায় রয়েছেন।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।