Bangal Press
ঢাকাMonday , 5 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

অনন্ত জলিলকে ‘কাক’ বলে বাপ্পীর কটাক্ষ!

Link Copied!

বর্তমান প্রজন্মের নায়ক বাপ্পী চৌধুরী। তবে অনেক দিন ধরেই নতুন কোনো সিনেমায় দেখা যায় না এই নায়ককে। সম্প্রতি নতুন একটি ঐতিহাসিক সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার পরেই শেষ পর্যন্ত বাদ পড়েছেন বাপ্পী। এদিকে প্রায়ই নানা ইস্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমে নানা স্ট্যাটাস দিতে দেখা যায় বাপ্পীকে।
শনিবার (৩ ফেব্রুয়ারি) ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তিনি লিখেছেন, বর্তমানে কাককে জোর করে ময়ূর সাজানোর অপচেষ্টা হচ্ছে। কারণ, দিন শেষে কাক তো কাকই থাকবে! শুধু সময়ের ব্যবধানে ময়ূরগুলো হারিয়ে যাবে।
‘ভালোবাসার রঙ’ খ্যাত এই নায়কের এমন পোস্টে চলচ্চিত্রপাড়ায় রীতিমতো তোলপাড় চলছে। এই পোস্টের মন্তব্যের ঘরে অজস্র মন্তব্যে নেটিজেনরা বলছেন, অনন্ত জলিলকে নিয়ে বাপ্পী এই পোস্ট দিয়েছেন।
কেননা সর্বশেষ খবর অনুযায়ী অনন্ত জলিল মাসুদ রানা হিসেবে পর্দায় আসতে চলেছেন। আর ঠিক সেই ঘর থেকেই অনন্ত জলিল আসছেন যে ঘরটি ছিল বাপ্পীর, মানে জাজ মাল্টিমিডিয়া। একই সঙ্গে জাজ মাল্টিমিডিয়া ও অনন্ত জলিল-একি ঢিলে দুই পাখি মেরেছেন বাপ্পী- বলছেন নেটিজেনরা।
অনেকেই আবার বাপ্পীর সমালোচনাও করেছেন। বাপ্পীর অভিনয় জ্ঞান নিয়েও প্রশ্ন তুলেছেন। কেউ কেউ বলছেন, যে ঘরে বাপ্পী ময়ূর ছিল সেখানে কাককে এনে ময়ূর বানানো হচ্ছে। এই নকল ময়ূর থাকবে না। বাপ্পীর মতো আসল ময়ূর থাকবে।
এদিকে, ২০১৯ সালের ২০ জুন চলচ্চিত্র নির্মাতা দীপংকর দীপন বাপ্পীকে নিয়ে ঘোষণা দেন ‘ঢাকা ২০৪০’ নামে একটি সিনেমার। তার তিন দিন পর সিনেমাটির প্রথম ধাপের শুটিং শুরু হয়েছিল বিএফডিসিতে। এরপর থেকে সেই সিনেমাটিরও কোনো হদিস নেই। শুরুতেই থমকে যায় এর নির্মাণকাজ।
প্রসঙ্গত, বাপ্পী অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে আশরাফ শিশিরের পরিচালনায় ‘৫৭০’, শাহীন সুমনের ‘কুস্তিগির’, বেলাল সানির ‘ডেঞ্জার জোন’ এবং সাফি উদ্দিন সাফির ‘সিক্রেট এজেন্ট’। অনেক আগেই সিনেমাগুলোর কাজ শেষ হলেও আজও আলোর মুখ দেখেনি। আদৌ আলোর মুখ দেখবে কি না, তা নিয়েও রয়েছে সংশয়।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।