Bangal Press
ঢাকাTuesday , 6 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

লাউড়েরগড় সীমান্তে লক্ষাধিক টাকার ভারতীয় সোনা ও পেঁয়াজ আটক

ডেস্ক রিপোর্ট
February 6, 2024 10:27 am
Link Copied!

সুনামগঞ্জের তাহিরপুরে লাউড়েরগড় সীমান্তে এলাকা দিয়ে লক্ষাধিক টাকার ভারতীয় ফুসকা ও পেঁয়াজ আটক করেছে বিজিবি। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) ভোর রাতে উপজেলার বাদাঘাট ইউনিয়নের যাদুকাটা নদী পথে ভারত থেকে বাংলাদেশ আনার সময় আটক করা হয়।
বিজিবি জানান, লাউড়েরগড় ক্যাম্পের বিজিবি টহলদল আন্তর্জাতিক সীমান্ত পিলার ১২০৪ হতে আনুমানিক ১শত গজ বাংলাদেশের অভ্যন্তরে যাদুকাটা নদী দিয়ে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে সীমান্তের চিহ্নিত চোরাচালানীরা ও পুলিশ, বিজিবি, ডিবির সোর্স পরিচয় দিয়ে লাউড়েরগড় গ্রামের কয়েকজন লোক চোরাচালানীদের কাছ প্রতি পেঁয়াজ, আলুর বস্তা থেকে ২ শত টাকা, প্রতি ফুসকা কাটুন থেকে ৫শত টকা, ভারতীয় মদ, গাজা থেকে ১ হাজার, প্রতি প্যাকেট ইয়াবা ট্যাবলেট ২ হাজার টাকা নিয়ে পাচারের করে। 
প্রতিদিনের মত মঙ্গলবার ভোর একেই ভাবে ঐসব পণ্য পাচার করতে চাইলে বিজিবি টহলদল অভিযান চালিয়ে ভারতীয় ৫শত কেজি পেঁয়াজ যার মূল্য ৫০ হাজার টাকা এবং ৪শত ৬ কেজি ভারতীয় ফুসকা যার মূল্য ৬০ হাজার ৯শত টাকার মালামাল ফেলে চোরাচালানীরা পালিয়ে যায়।এরপর ঐসব চোরাচালানীরা মদ, গাজা, ইয়াবা ট্যাবলেট পাচার থেকে বিরত হয়। পরে মালিকবিহীন অবস্থায় পেঁয়াজ ও ফুসকা আটক করে বিজিবি। 
আটকের সত্যতা নিশ্চিত করে লাউড়েরগড় বিজিবি ক্যাম্প কমান্ডার আতিয়ার রহমান জানান,চোরাচালান প্রতিরোধ আমাদের অভিযান অব্যাহত রয়েছে। আটক মালামালের সিজার মূল্য ১,১০,৯০০ টাকা। ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ এই বিষয়ে প্রয়োজন পদক্ষেপ গ্রহণ করা হবে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।