Bangal Press
ঢাকাTuesday , 6 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে মাদক কে না বলার শপথ করালেন জেলা প্রশাসক

ডেস্ক রিপোর্ট
February 6, 2024 10:24 am
Link Copied!

জয়পুরহাটের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার প্রধান অতিথি জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী শিক্ষার্থীদের মাদককে না বলার শপথ করালেন। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উপলক্ষ্যে মঙ্গলবার সকাল থেকে শুরু করে বিকাল পর্যন্ত নানা আয়োজন করা হয়।
স্কুল মাঠে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) ফারজানা হোসেন। ক্রীড়া প্রতিযোগিতার শুরুতে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলনসহ ক্রীড়া শপথ গ্রহন করে অংশ গ্রহণকারীরা। জাতীয় পতাকা উত্তোলন করার পরে জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের মাদক ও ধূমপান থেকে দূরে থাকার আহ্বান জানান। সেই সঙ্গে মাদককে না বলার শপথ করান শিক্ষার্থীদের।
তিনি আরও বলেন, ভালো করে লেখা পড়ার পাশাপাশি খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকবে নিজেদের মধ্যে মননশীলতা তৈরি হবে। আজকে শিশু আগামী দিনের ভবিষ্যৎ। নিজেকে সেই ভাবে যোগ্য করে গড়ে উঠতে হবে। আজকের শিক্ষার্থীরা হবে স্মার্ট বাংলাদেশের স্মার্ট নাগরিক। সবশেষে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ গ্রহন করে বিজয়ী হওয়া শিক্ষার্থীদের হাতে পুরস্কার হিসেবে বই তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।