Bangal Press
ঢাকাWednesday , 7 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ব্যারিস্টার সুমনের অনুষ্ঠানে আইফোন চুরি, বিরাট ক্ষতির মুখে তাসরিফ খান

Link Copied!

হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের আমন্ত্রণে গত ৩ ফেব্রুয়ারি চুনারুঘাট ডিসিপি স্কুল মাঠে ‘তারুণ্যের সমাবেশে’ গিয়েছিলেন সংগীতশিল্পী তাসরিফ খান। যে অনুষ্ঠানে গিয়ে নিজের আইফোন হারিয়েছেন তিনি।
এ ঘটনায় বিরাট ক্ষতির মুখে পড়েছেন এই গায়ক। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাসও দিয়েছেন তাসরিফ। যেখানে তিনি জানিয়েছেন, চুরি হওয়ায় মোবাইল ফোনে তার বেশ কিছু নতুন গানের সুর রেকর্ডেড ছিল। 
ফেসবুকে তাসরিফ লিখেছেন, যে আমার পকেট থেকে ফোনটা নিয়ে গেল সে নিজেও জানে না আমার কত বড় ক্ষতি করল! আমার কোনো ব্যাকআপ দেওয়া ছিল না। ফোনে আমার অনেক নতুন গানের সুর রেকর্ডেড ছিল। অনেক নতুন গানের লিরিক ছিল।
এই গায়ক আরও লেখেন, অন্তত ১০টা ভিডিও কনটেন্ট রেডি হচ্ছিল সামনে আপলোডের জন্য। আমার সমস্ত ট্যুরের ছবিগুলো ছিল। সমস্ত গুরুত্বপূর্ণ নম্বর ছিল। সবকিছু গেল! এই ক্ষতি আসলে টাকার অংকে হিসাব করে মেলানো যাবে না।
এর আগে ফোন হারিয়ে সংবাদমাধ্যমকে তাসরিফ জানান, অনুষ্ঠানস্থলে গাড়ি থেকে নামার সময় বেশ ভিড় হয়েছিল। তখন পকেট থেকে মোবাইল ফোনটি কৌশলে নিয়ে নেয় চোর। শুধু তারই নয়, আরও তিন-চারজনের মোবাইল খোয়া গেছে ওই অনুষ্ঠানস্থলে। 
এদিকে এমন ঘটনায় ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছেন ব্যারিস্টার সুমন। হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করতে তিনি উদ্যোগও নিয়েছিলেন। আশপাশের কিছু জায়গায় পুলিশি তল্লাশিও চলেছে। তবে উদ্ধার করা যায়নি চুরি যাওয়া মোবাইলগুলো।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।