Bangal Press
ঢাকাWednesday , 7 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জে বসুন্ধরা গ্রুপের শীতবস্ত্র পেল ২ শতাধিক পরিবার

Link Copied!

দেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ। বসুন্ধরা গ্রুপের সুনামগঞ্জের পৌর শহরের অসহায় ২ শতাধিক পরিবারের সদস্যদের হাতে শীত বস্ত্র তুলে দিয়েছে বসুন্ধরা শুভসংঘ। বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা হল রুমে শীত বস্ত্র তুলে দেন সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ রেজাউল করিম।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ রেজাউল করিম বলেন,দেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ দরিদ্র অসহায় মানুষের দিকে সহায়তার হাত বাড়িয়েছে। দীর্ঘদিন ধরে তাঁরা অসহায় মানুষকে সহযোগিতা করছে। এই মহতী উদ্যোগের কারণে দরিদ্ররা উপকৃত হচ্ছে। বসুন্ধরা গ্রুপের মত সমাজের বিত্তবানদেরও নিজ নিজ অবস্থান থেকে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো উচিত।মহতী উদ্যোগের জন্য বসুন্ধরা গ্রুপের মালিকপক্ষ ও কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা শুভসংঘের প্রধান উপদেষ্টা দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, সুনামগঞ্জ রিপোটার্স ইউনিটির সভাপতি মো. বুরহান উদ্দিন, সুনামগঞ্জ জেলা শুভসংঘের সভাপতি আহমেদ নাফিস নোমান, সহ-সভাপতি দুজয় দও পুরকায়স্থ, সাধারণ সম্পাদক লুৎফুর রহমান লাবিব,কোষাধক্ষ্যআহমেদ নাফিস জিসান, প্রচার সম্পাদক হাকিমুল ইসলাম আইমান, তথ্য সম্পাদক অলিদ হাসান তানভির, ক্রীড়া সম্পাদক প্রিয়ান রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক ফুহাদ হাসান, সদস্য-সাবিনা হক, সজীব আহমদ, শাহীন আনোয়ার সায়েম প্রমুখ।
দেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের অর্থায়নে হাওর পাড়ের অসহায় পরিবারের সদস্যদের হাতে ৪ হাজার শীত বস্ত্র বসুন্ধরা শুভসংঘ তুলে দিয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।