Bangal Press
ঢাকাWednesday , 7 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

Link Copied!

নড়াইলের নড়াগাতী থানার ৫ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় মাহবুবুর রহমান ওরফে মাহাবুব শেখকে (৬২) গ্রেপ্তার করেছে নড়াগাতি থানা পুলিশ। বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে গোপালগঞ্জ সদর থানার শুকতাইল গ্রামে মাহাবুবুর আপন ভাই বাকীবিল্লাহ শেখের বসতবাড়ি হতে তাকে গ্রেপ্তার করা হয়। সে নড়াগাতি থানার চোরখালী গ্রামের মৃত শেখ আবু আলেম ওরফে ধলন শেখের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, গত ৪ ফেব্রুয়ারি দুপুর দুইটার দিকে নড়াগাতী থানার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রীকে টিফিনের জন্য বাড়িতে যাওয়ার পথে জনৈক আরিফের বাড়ির পূর্ব পাশে রাস্তার উপর পৌঁছালে ধর্ষক মাহাবুবুর রহমান শিশুটিকে জোরপূর্বক তার জামাতা রানা শেখের পরিত্যক্ত একচালা ঘরের মধ্যে নিয়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।
এ সময় ভিকটিমের ডাক চিৎকারে ঘটনাস্থলের পার্শ্ব^বর্তী লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে আসামি ভিকটিমকে বিবস্ত্র অবস্থায় রেখে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ভিকটিমকে উদ্ধার করে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। এই ঘটনার প্রেক্ষিতে গতকাল ৬ ফেব্রুয়ারি ভিকটিমের মা বাদী হয়ে নড়াগাতি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
মামলা দায়ের পর পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসানের নির্দেশে আসামি গ্রেপ্তারের জন্য নড়াগাতি থানার একটি চৌকস টিম ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল মাঠে নামে। এরই ধারাবাহিকতায় কালিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার প্রণব কুমার সরকারের তত্ত্ব¡তত্ত্বাবধানে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ মো.মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে এসআই মাহবুবুর রহমান, এসআই নয়ন বিশ্বাস, এসআই মফিজ মোল্লা সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে আজ দুপুরে গোপালগঞ্জ সদর থানার শুকতাইল গ্রামে আসামি মাহাবুবুর রহমানের আপন ভাই বাকীবিল্লাহ শেখের বসতবাড়ি হতে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ঘটনার সত্যতা স্বীকার করেছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। ভিকটিম নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ২২ ধারায় বিজ্ঞ আদালতে জবানবন্দি প্রদান করেছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।