Bangal Press
ঢাকাSunday , 11 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

১২ বছর ধরে এতিমখানায় খেদমত, শিক্ষককে ওমরা হজ উপহার

ডেস্ক রিপোর্ট
February 11, 2024 4:34 am
Link Copied!

নোয়াখালীর সেনবাগে ১২ বছর ধরে মাদরাসা ও এতিমখানায় খেদমত করেন হাফেয আনোয়ার হোসেন। তার এমন খেদমতে মুগ্ধ হয়ে বিনামূল্যে ওমরা হজ করার ব্যবস্থা করেছেন মাদরাসার পরিচালনা কমিটির সদস্য সৌদি প্রবাসী কামাল হোসেন।
শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে হাফেজ আনোয়ার হোসেনকে এ সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়। তিনি উপজেলার ডুমুরিয়া ইউনিয়নের নলুয়া গ্রামের নলুয়া দারুল হুদা রহমানিয়া নুরানি হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার নায়েবে মুহতামিম।
জানা গেছে, সেনবাগ উপজেলার ডুমুরিয়া ইউনিয়নের নলুয়া গ্রামের নলুয়া দারুল হুদা রহমানিয়া নুরানি হাফেজিয়া মাদরাসা ও এতিমখানায় প্রায় ১২ বছর ধরে শিক্ষকতা করছেন। তাই তার এমন খেদমতে খুশি হয়ে মাদরাসার পরিচালনা কমিটির সদস্য সৌদি প্রবাসী কামাল হোসেন বিনামূল্যে ওমরাহ পালন করানোর উদ্যোগ নেন।  
নায়েবে মুহতামিম হাফেজ আনোয়ার হোসেন বলেন, আমি খুবই আনন্দিত। সৌদি প্রবাসী কামাল হোসেন ভাইয়ের আর্থিক সহায়তায় মহান আল্লাহর ঘর ঘুরে আসার তাওফিক হবে। আমাকে এমন সুযোগ দেওয়ার জন্য আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। পাশাপাশি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই।
সৌদি প্রবাসী কামাল হোসেন বলেন, আনোয়ার হুজুর অনেক আন্তরিক মানুষ। উনার দায়িত্ব পালনের ফলে মাদরাসাটির সুনাম বৃদ্ধি পেয়েছে। দীর্ঘ ১২ বছর উনি খেদমত করেছেন। তাই আমার পক্ষ থেকে সামান্য উপহার হিসেবে ওমরা পালনের সকল দায়িত্ব গ্রহণ করেছি।
স্থানীয় বাসিন্দা মো. হৃদয় বলেন, এর আগে গত নভেম্বরে মাদরাসার মুহতামিমের ২০ বছর খেদমত পূর্তি উপলক্ষ্যে মুহতামিম ইবরাহীম খলিল সাহেবকে উমরাহ পালন করানো হয়। যার পুরো খরচ বহন করেছে হুজুরের সাবেক ছাত্ররা, যারা বর্তমানে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি করেন।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।