Bangal Press
ঢাকাSunday , 11 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে সাবেক এমপির গাড়ি থেকে ফেনসিডিল উদ্ধার

ডেস্ক রিপোর্ট
February 11, 2024 9:38 am
Link Copied!

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম এলাকায় অভিযান চালিয়ে সাবেক এমপির শুল্কমুক্ত পাজেরো গাড়ি থেকে ৪৪২ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মাদক ব্যবসায়ী গাড়ি চালককে আটক করা হয়েছে। শনিবার দুপুরে র‌্যাব-১২ সদস্যরা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের গোলচত্বর এলাকায় এ অভিযান পরিচালনা করেন।
আটক মাদক ব্যবসায়ী গাড়ী চালক সুজন (২৯) চাঁদপুর জেলার মতলব উত্তর থানার এখলাছপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে। রবিবার দুপুরে র‍্যাব-১২ হেড কোয়ার্টারে সংবাদ সম্মেলন করে এতথ্য নিশ্চিত করেছে র‌্যাব-১২ অধিনায়ক মো.মারুফ হোসেন।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, বগুড়া থেকে ঢাকাগামী সাবেক প্রয়াত এক এমপির গাড়িতে ফেন্সিডিল বহন করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতের বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় চেক পোস্ট বসিয়ে পাজেরো জীপ গাড়িটি (যার রেজিষ্টে্রশন নম্বর ঢাকা মেট্রো-ঘ-০২-২৯১৫) থামানো হয়। পরে চালক সুজনকে আটক করে জিজ্ঞাসাবাদে করলে সে মাদক পরিবহনের কথা স্বীকার করেন এবং তার দেয়া তথ্য মতে গাড়ীর পেছনে তেলের ট্যাংকির ভিতর থেকে ৪৪২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। মাদক ব্যবসায়ী সুজন দীর্ঘদিন যাবত শুল্কমুক্ত গাড়ীতে মাদকের বড়বড় চালান দেশের স্থানে সরবরাহ করছিল। 
সংবাদ সম্মেলনে তিনি বলেন, গাড়ীটি বিশেষ একটি রাজনৈতিক দলের একজন সাবেক সংসদ সদস্যের। সংসদ সদস্য মারা গেছেন। তবে গাড়িটি মাদিক ব্যবসায়ীর কাছে কীভাবে আসল এবং কারাকারা মাদক পরিবহনের সাথে জড়িত সে বিষয়ে তদন্ত চলছে। এঘটনায় বঙ্গবন্ধু পশ্চিম থানায় মামলা দায়ের করা হয়েছে। 
সংবাদ সম্মেলনে র‍্যাব-১২ অতিরিক্ত পুলিশ সুপার (এ্যাডজুটেন্ট) মো. গোলাম ফারুক, সহকারী পুলিশ সুপার (অপস অফিসার) মো. উসমান গণিসহ ইলেকট্রনিক, অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সংবাদকমীর্রা উপস্থিত ছিলেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।