Bangal Press
ঢাকাSunday , 11 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

অধ্যক্ষের অপসারণ দাবিতে সিরাজগঞ্জ মেরিন অ্যাকাডেমির শিক্ষার্থীদের আন্দোলন

ডেস্ক রিপোর্ট
February 11, 2024 10:03 am
Link Copied!

অনিয়ম-দুনীর্তির অভিযোগ তুলে সিরাজগঞ্জ ইন্সটিটিউট অব মেরিন টেকনোলজিতে পদায়নকৃত নতুন অধ্যক্ষ সিরাজুল ইসলাম সিরাজের পদায়নের আদেশ প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ ও আগুন জ্বালিয়ে বিক্ষোভ করা হয়েছে। রবিবার সকালে অ্যাকাডেমির শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে কলেজের সামনে সিরাজগঞ্জ-মুলিবাড়ী আলিক সড়ক তিনঘন্টা অবরোধ করে এ বিক্ষোভ করে।
এতে সড়কটিতে যানজটের সৃষ্টি হয়েছে। সংবাদ পেয়ে পরে অতিরিক্ত জেলা প্রশাসক রায়হান কবির ঘটনাস্থলে পৌঁছে বিষয়টি দ্রুত মীমাংসা আশ্বাস দিলে আন্দোলনরত শিক্ষার্থীরা অবরোধ তুলে নেন।
এসময় শিক্ষার্থীরা বলেন, পদায়নকৃত নতুন অধ্যক্ষ সিরাজুল ইসলামের বিরুদ্ধে বিগত সময়ে অন্তত ৩বার দুর্নীতির অভিযোগ প্রমাণিত হওয়ায় বিভিন্ন জায়গা থেকে অপসারিত হয়েছে এবং পদাবনিতও হয়েছে।
এমন একজন দুনীর্তিবাজ অধ্যক্ষকে সিরাজগঞ্জ মেরিন একাডিমিতে কোনোভাবেই শিক্ষার্থীরা মেনে নেবে না। আন্দোলনরত শিক্ষার্থীরা বলেন, গত ৩দিন ধরে আন্দোলন চলছে এবং পদায়নের আদেশ বাতিল না করা পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।