Bangal Press
ঢাকাSunday , 11 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ে ট্রাক চাপায় রিকশাচালক নিহত; আহত ২

ডেস্ক রিপোর্ট
February 11, 2024 3:13 pm
Link Copied!

কুমিল্লার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলার সৈয়দপুর হোটেল নূর মহলের সামনে চট্টগ্রামমুখী লেনে বালুবাহী ট্রাকের চাপায় এক অটোরিকশা চালক নিহত হয়েছে। নিহতের জলফু মিয়া (৫০) বুড়িচং উপজেলার শাহ দিলা বাগ হাদুয়ার বাড়ি এলাকার মৃত সুজাত আলীর ছেলে। 
প্রত্যক্ষদর্শী ও স্বজনদের বরাত দিয়ে জানা যায়, বিকেল আনুমানিক ৫টায় সৈয়দপুর স্ট্যান্ডে সড়কের পাশে দুজন যাত্রী নিয়ে দাঁড়িয়ে ছিলেন। এসময় চট্টগ্রাম মূখি সেঁজুতি ট্রাভেলস এর একটি যাত্রীবাহী বাস পাশাপাশি বালুবাহী ট্রাককে চাপ দেয়। নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা অটোরিকশাটিকে চাপা দিলে ঘটনাস্থলেই অটো চালক জলফু মিয়া ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু বরন করে। নিহত রিকশা চালক জলফু মিয়া ৪ সন্তানের জনক। এতে আহত হয় রিকশায় থাকা দুই নারী। আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক হাসপাতালে প্রেরণ করে স্থানীয়রা। তবে আহতদের পরিচয় জানা সম্ভব হয়নি। পরে নিহতের স্বজন ও স্থানীয় এলাকাবাসী উত্তেজিত হয়ে সেঁজুতি পরিবহনের বাসটিতে ইটপাটকেল নিক্ষেপ করে ভাঙচুর চালায়। পরে মহাসড়ক অবরোধের চেষ্টা করে। এদিক খবর পেয়ে ময়নামতি হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 
এবিষয়ে ময়নামতি হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার বলেন, একজন নিহত হয়েছে। তবে ভিকটিমের পরিবার মামলা করতে অনীহা প্রকাশ করছে। এ রিপোর্ট লেখার সময়, আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানান তিনি। 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।