Bangal Press
ঢাকাSunday , 11 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

এবার ‘নো মেকআপ’ লুকে ভাইরাল রুনা খান

ডেস্ক রিপোর্ট
February 11, 2024 11:17 am
Link Copied!

নিজের জীবনে খুবই স্পষ্টবাদী তিনি। তাইতো আয়নার সামনে মেকআপ ছাড়াই সবার সামনে চলে এলেন রুনা খান। এতদিন ওজন কমানোর জার্নিতে ছিলেন তিনি। তবে শেষপর্যন্ত জয়ী হয়েছেন ৩৯ কেজি ওজন কমিয়ে। 
ইন্টারনেট দুনিয়ায় কখনো শাড়িতে মুগ্ধতা ছড়াচ্ছেন আবার কখনো সাহসী পোশাকে উত্তাপ ছড়াতে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে। এসবের মাঝেই এবার ‘নো মেকআপ’ লুকে দেখা মিলল রুনার। অভিনেত্রীদের মাঝে এই ট্রেন্ডটা বেশ জনপ্রিয়। বলিউড, টলিউড থেকে ঢালিউডের অনেক তারকাকেই গা ভাসাতে দেখা গেছে এই ট্রেন্ডে। এবার তাদেরই স্রোতে গা ভাসালেন রুনা খান। নিজবাড়িতেই আয়নার সামনে দাঁড়িয়ে ‘নো মেকআপ’ লুকে মিরর সেলফি তুলেছেন অভিনেত্রী। যা দেখে রীতিমতো অবাকই হয়েছেন ভক্তরা।
ফেসবুকে সেই ছবি প্রকাশ করে রুনা লিখেছেন, যে জীবন ঘরের। যে জীবন প্রেমের। হ্যাশট্যাগে জানিয়েছেন, নো মেকআপ। নো ফিল্টার।
ছবিতে রুনাকে দেখা গেছে, টি শার্টে। চুলগুলো ছেড়ে মুচকি হাসিতে আয়নার দিকে তাকিয়ে আছেন অভিনেত্রী।
টেলিভিশন নাটকে অভিনয়ের মধ্য দিয়ে তার কর্মজীবন শুরু হয়। তিনি ‘হালদা’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও বাচসাস পুরস্কার অর্জন করেন। এছাড়া তিনি ‘গহীন বালুচর’ ও ‘ছিটকিনি’ ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।