Bangal Press
ঢাকাMonday , 12 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সর্বোচ্চ আসন পেয়েও হারের পথে ইমরানের দল, নিলো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত

ডেস্ক রিপোর্ট
February 12, 2024 5:55 am
Link Copied!

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের দল পিটিআিই’র সমর্থিত স্বতন্ত্র প্রার্থীরা সর্বোচ্চ আসনে জয় পেয়েও সরকার গঠন করতে পারছে না। এমন পরিস্থিতিতে দলটি সংরক্ষিত আসন ধরে রাখতে অন্য দলের সঙ্গে যুক্ত হওয়ার সিদ্ধান্ত নিয়েছে। কারণ সংরক্ষিত আসন হাত ছাড়া হলে কেন্দ্রীয় এবং প্রাদেশিক পরিষদে নিজেদের ক্ষমতা আরও দুর্বল হয়ে পড়বে দলটির। খবর ডনের
পাকিস্তান তেহেরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ব্যারিস্টার গহর খান রোববার এসব কথা বলেন। ডন নিউজকে তিনি বলেন, দলের সঙ্গে যোগ দিতে আমরা পিএমএল-এন এবং পিপিপিকে বাইরে কাউকে খুঁজছি। তাদের সঙ্গে যোগ দেওয়ার কোনো সম্ভাবনা নেই। 
গহর বলেন, পিএমএল-এল এবং পিপিপি এর সঙ্গে যোগদানে আমরা স্বস্তিবোধ করছি না। তাদের সঙ্গে সরকার গঠন নিয়ে কোনো আলোচনা হয়নি। এমনকি তাদের সঙ্গে আমরা সরকারও গঠন করব না, এর চেয়ে বিরোধি দলে থাকা অনেক ভালো। কারণ আমাদের সংখ্যাগরিষ্ঠতা অনেক বেশি। 
তিনি বলেন, ম্যানডেট গৃহিত না হলে পিটিআই’র সমর্থিত স্বতন্ত্ররা বিরোধী দলে থাকবে। 
পিটিআই’র স্বতন্ত্র প্রার্থিরা এ অবস্থার মধ্যে জামায়াতে ইসলামি অথবা মসলিস ই-ওয়াহদাতুল মুসলিমিন এর সঙ্গে যোগ দিতে পারে। 



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।