Bangal Press
ঢাকাMonday , 12 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

হালুয়াঘাটে নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে মানববন্ধন 

ডেস্ক রিপোর্ট
February 12, 2024 10:15 am
Link Copied!

গত কয়েকমাস ধরে পল্লি বিদ্যুতের প্রচণ্ড লোডশেডিংয়ে বিপর্যস্ত ময়মনসিংহের সিমান্তবর্তী উপজেলা হালুয়াঘাট। দিনে-রাতে সবমিলিয়ে দেড় থেকে ২ ঘণ্টার বেশি বিদ্যুৎ পায় না পল্লি বিদ্যুতের উপজেলার প্রায় ৬২ হাজার গ্রাহক। তাই তারা ২৪ ঘণ্টা নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে রাস্তায় নেমেছে। সোমবার দুপুরে পল্লি বিদ্যুতের হালুয়াঘাট জোনাল অফিসের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে যোগ দেয় স্থানীয় শতাধিক কৃষক ও পল্লি বিদ্যুতের গ্রাহকগণ। মানববন্ধন শেষে বিদ্যুৎ অফিস ঘেরাও করে বিক্ষোভ করেন গ্রাহকরা। বিদ্যুৎ অফিসের নিরাপত্তার জন্য পুলিশ মোতায়েন রয়েছে। 
মানববন্ধনে বক্তব্য রাখেন, আবু রাশেদ শাহজালাল, সিরাজ উদ্দিন, আবুল কাশেম ফজলুল হক, রেজাউল করিম, তানভীর আহমেদ প্রমুখ। পরে পল্লি বিদ্যুতের হালুয়াঘাট জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. নুরুল হুদা বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।
এসময় বক্তারা অভিযোগ করে বলেন, বর্তমানে হালুয়াঘাটে বোরো আবাদে ক্ষেত্রে পানির প্রয়োজন। কিন্তু পল্লি বিদ্যুতের পক্ষ থেকে দিনে ও রাতে মিলিয়ে ১ থেকে ২ ঘণ্টা বিদ্যুৎ থাকে। কৃষকরা বোরো ক্ষেতে পানি দিতে পারছেন না। এতে করে রোপনকৃত ফসলি জমি নষ্ট হচ্ছে। বিদ্যুৎ অফিসে এ সকল অভিযোগ নিয়ে গেলে দায়িত্বে থাকা ডেপুটি জেনারেল ম্যানেজার মো. নুরুল হুদা গ্রাহকদের সাথে খারাপ আচরণ করেন। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই। যদি আগামী ২৪ ঘণ্টার মধ্যে বিদ্যুৎ সরবরাহ না করা হয় তাহলে আমরা জোনাল অফিসের সামনে আমরণ অনশনে বসবো। পরে সকালে অফিস করলেও মানববন্ধন শুরু হওয়ার পরই অফিসে তালা দিয়ে চলে যান ডেপুটি জেনারেল ম্যানেজার মো. নুরুল হুদা। এই ব্যাপারে জানতে উনাকে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, জরুরি কাজে শম্ভুগঞ্জ রয়েছি। বিদ্যুতের পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ চলছে।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।