Bangal Press
ঢাকাMonday , 12 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ক্যান্সারে আক্রান্ত জবি শিক্ষার্থীর জন্য গান গাইবেন কুঁড়েঘর ও মেট্রোলাইফ

ডেস্ক রিপোর্ট
February 12, 2024 1:12 pm
Link Copied!

ব্লাড ক্যান্সারে (নন- হজ্জকিন লিম্ফোমা) আক্রান্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জহির উদ্দিন শাখাওয়াতের চিকিৎসার অর্থ সংগ্রহের উদ্দেশে চ্যারিটি কনসার্টে বিশ্ববিদ্যালয়ে গান গাইবেন তাসরিফ খানের কুঁড়েঘর ও মেট্রোলাইফ।
আগামী বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কুমিল্লা জেলা ছাত্রকল্যাণ সংসদ ও মার্কেটিং বিভাগের উদ্যোগে বিজ্ঞান অনুষদ প্রাঙ্গণে এই কনসার্ট অনুষ্ঠিত হবে।
কনসার্টে কুঁড়েঘর ছাড়াও মেট্রোলাইফ, অডড সিগনেচার, এনকোর, চান্দের গাড়ি, গল্প, প্রতিবিম্ব, মনের মানুষসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিজস্ব ব্যান্ডদলগুলো অংশ নেবে।
কনসার্টের আয়োজকরা বলেন, জহিরের চিকিৎসার জন্য প্রায় ২০ লাখ টাকা প্রয়োজন। তাঁর পরিবারের পক্ষে এ অর্থ বহন করা সম্ভব হচ্ছে না। এজন্য আমরা গত কয়েক মাস ধরে টাকা সংগ্রহ করেছি, কিন্তু আশানুরূপ সাড়া না পাওয়ায় চ্যারিটি কনসার্টটির আয়োজন করতে যাচ্ছি। যাতে জহির ভাইয়ের চিকিৎসায় কিছুটা হলেও সহযোগিতা করতে পারি।
আয়োজকেরা আরও বলেন, কনসার্টে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ১০০ টাকা ও বহিরাগতদের জন্যে ১৫০ টাকা টিকেট মূল্য নির্ধারণ করা হয়েছে।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, আমরা জেনেছি আমাদের একজন শিক্ষার্থী ক্যান্সার আক্রান্ত। তার চিকিৎসার জন্য অনেক টাকা প্রয়োজন। এই জন্য আমাদের শিক্ষার্থীরা কনসার্টের আয়োজন করেছে, যার মাধ্যমে তার চিকিৎসার অর্থ সংগ্রহ করে তাকে সহযোগিতা পারে। আমরা চাই জহির যাতে পুনরায় সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।