Bangal Press
ঢাকাMonday , 12 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে মাদকসহ আটক ১

ডেস্ক রিপোর্ট
February 12, 2024 2:19 pm
Link Copied!

সিরাজগঞ্জে র‌্যাব-১২ সদস্যরা অভিযান চালিয়ে ৪৮১ বোতল ফেন্সিডিলসহ জুয়েল হোসেন (৪৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন, ৪টি সিমকার্ড এবং ট্রাকটি জব্দ করা হয়েছে।
সোমবার ভোর রাতে ঢাকা-সিরাজগঞ্জ মহাসড়কের সদর থানার কড্ডা কৃষ্ণপুর এলাকায় চেকপোস্ট বসিয়ে এ অভিযান পরিচালনা করা হয়। আটক জুয়েল হোসেন বগুড়া জেলার শিবগঞ্জ থানার কামতারা গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে। র‌্যাব-১২ স্কোয়াড্রন লিডার কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান সোমবার বিকেলে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।
সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেছেন, নীলফামারী হতে গাজীপুরগামী একটি ট্রাকে একজন ব্যক্তি ফেন্সিডিল বহন করে সিরাজগঞ্জের দিকে আসছে এমন সংবাদের ভিত্তিতে কড্ডা কৃষ্ণপুর এলাকায় মহাসড়কের চেকপোস্ট স্থাপন করা হয়। এসময় ট্রাকটি (যার রেজিস্ট্রেশন নং মেট্রো-ন-১৩-৭৩০৯) থামিয়ে মাদক কারবারি জুয়েল হোসেনকে আটক করা হয়।
এ সময় ট্রাকটিও জব্দ করা হয়েছে। পরে তার দেয়া তথ্যমতে ট্রাকের উপরে বিশেষভাবে রাখা ৪৮১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তিনি আরো উল্লেখ করেন, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী জুয়েল হোসেন দীর্ঘদিন যাবত লোক চক্ষুর আড়ালে বড় বড় মাদকের চালান সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় ট্রাকযোগে তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করে আসছিল। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।