Bangal Press
ঢাকাMonday , 12 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় ইয়াবা ক্রয়-বিক্রয় ও গাঁজা সেবনে গ্রেপ্তার ৯

ডেস্ক রিপোর্ট
February 12, 2024 1:38 pm
Link Copied!

বগুড়ার আদমদীঘিতে ১০ পিস ইয়াবাসহ একজন ও গাঁজা সেবনের সময় আরও আটজন মাদকসেবিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে মামলা দায়েরের পর তাদের আদালতে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার সান্তাহার পৌর শহরের মিশন স্কুল এলাকার মৃত সিরাজের ছেলে হৃদয় শেখ মুন্না (৪০), রথবাড়ি মহল্লার আনোয়ার হোসেনের ছেলে আল আমিন (২৩), রফিকুল ইসলামের ছেলে রুহুল আমিন (২২), হলুদ ঘর মহল্লার মৃত এনদাদুল প্রামাণিকের ছেলে শাকিল হোসেন (২৩), নওগাঁর সাহাপুর এলাকার মুকুল হোসেনের ছেলে রিফাত হোসেন (২৪), রাণীনগর উপজেলার বিশিয়া গ্রামের ইউসুফ সরদারের ছেলে মো: নাঈম (২১), আনোয়ার হোসেনের ছেলে নাজিম (২১), ইউনুস আলীর ছেলে আবু বক্কর (২০), জিল্লুর মণ্ডলের ছেলে রতন মন্ডল (২১)।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, রবিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালানো হয়েছে। অভিযানকালে সান্তাহার পৌর শহরের ট্রাক স্ট্যান্ডের সামনে থেকে মাদক ক্রয়-বিক্রয়ের সময় হৃদয় শেখ মুন্নাকে ১০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। অপরদিকে রক্তদহ বিলের বাঁধের উপর থেকে গাঁজা সেবনের সময় আট মাদকসেবিকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় তাঁদের নামে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।