Bangal Press
ঢাকাMonday , 12 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে আইডিয়ালকে ১৩৪ রানে হারিয়ে ভিক্টোরিয়ার শুভসূচনা

ডেস্ক রিপোর্ট
February 12, 2024 2:58 pm
Link Copied!

শেরপুরে প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার ঢাকা (নর্থ) শেরপুর ভেন্যুর খেলা সোমবার (১২ ফেব্রুয়ারি) শহিদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে শুরু হয়েছে। উদ্‌বোধনী খেলায় গতবারের শিরোপাধারী সরকারি ভিক্টোরিয়া একাডেমি ১৩৪ রানের বড় ব্যবধানে আইডিয়াল প্রিপারেটরি এন্ড হাইস্কুলকে হারিয়ে শুভসূচনা করেছে।
উদ্‌বোধনী অনুষ্ঠানের কারণে এক ঘণ্টা বিলম্বে শুরু হওয়া ম্যাচটিতে সকালে টস জিতে ব্যাট করতে নামে সরকারি ভিক্টোরিয়া একাডেমী। কার্টেল ওভারের ম্যাচে নির্ধারিত ৪৩ ওভারে ওপেনার সাজিদ (৫২ রান) ও মিডল অর্ডারে নামা রনকের (৬৯ রান) জোড়া অর্ধশতকের ওপর ভর করে তারা ৬ উইকেটে ২৪৮ রান করে। জবাবে ব্যাট করতে নেমে রহিদ ও লামের বিধ্বংসী বোলিংয়ে ২৪ দশমিক ২ ওভারে ১১৪ রানেই অলআউট হয় আইডিয়ালের ব্যাটাররা। ৬ জন ব্যাটারের রানের খাতা না খোলেই আউট হওয়ার ভিড়ে আলামিন একাই লড়ে করেন ৭০ রান। এতে ১৩৪ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে ভিক্টোরিয়ার ক্ষুদে ক্রিকেটাররা।
এর আগে সকালে বেলুনের ফেস্টুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম। এসময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকার, ডিএসএ ক্রিকেট সম্পাদক তৌহিদুর রহমান পাপ্পু, বিসিবি’র সহকারি কোচ রাফিউল ইসলাম রুমেল সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, খেলোয়াড় ও ডিএসএ’র সংগঠকেরা উপস্থিত ছিলেন।
জেলায় এবার শহরের ৪টি স্কুল প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটে রাউন্ড রবীন লীগ ভিত্তিতে প্রতিদ্বন্দ্বী›িদ্বতা করছে। দলগুলো হলো সরকারি ভিক্টোরিয়া একাডেমি, নবারুণ পাবলিক স্কুল, আইডিয়াল প্রিপারেটরিী এন্ড হাইস্কুল এবং জি.কে পাইলট উচ্চবিদ্যালয়। প্রতিটি দলে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা ছাড়াও খেলায় অংশগ্রহণ করতে পারেনি এমন বিদ্যালয়েরে ৫ জন করে খেলোয়াড় বহিরাগত হিসেবে দলভুক্ত হয়ে খেলায় অংশগ্রহণ করছে।
সংক্ষিপ্ত স্কোর: সরকারি ভিক্টোরিয়া একাডেমী-২৪৮/৬, ৪৩ ওভার (রনক ৬৯, সাজিদ ৫২, জিসান ৩৭, অতি: ৪৬, জাকির ২/৩৫)। আইডিয়াল প্রিপারেটরি এন্ড হাইস্কুল-১১৪/১০, ২৪.২ ওভার (আলামিন ৭০, আদনান ২১, অতি: ১৬, রহিদ ৪/৩০, লাম ৩/১৪)। সরকারি ভিক্টোরিয়া একাডেমি ১৩৪ রানে জয়ী।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।