Bangal Press
ঢাকাTuesday , 13 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সাকিবকে নিয়ে নতুন দুঃসংবাদ দিলো বিসিবি

ডেস্ক রিপোর্ট
February 13, 2024 7:23 am
Link Copied!

গেল বছরের বিশ্বকাপের পর আর জাতীয় দলের হয়ে খেলেননি সাকিব আল হাসান। আঙুলের ইনজুরির পর যুক্ত হয়েছে চোখের সমস্যাও। সবমিলিয়ে বেশ অস্বস্তিতেই রয়েছেন তিনি। বিপিএল খেললেও চোখের সমস্যাটা স্পষ্ট বোঝাই যাচ্ছে। যে কারণে গুঞ্জন আছে আসন্ন শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ থেকে বিশ্রাম নেবেন সাকিব।
এদিকে গতকাল তিন ফরম্যাটের অধিনায়কের দায়িত্ব থেকে সরে গেছেন সাকিব। নতুন করে বোর্ড দায়িত্ব দিয়েছে সব ফরম্যাটের জন্য নাজমুল হোসেন শান্তর কাঁধে। আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন শান্ত।
এদিকে সাকিবকে নিয়ে বিসিবি সভাপতি পাপন বলেন, ‘সাকিবের সাথে কথা হয়েছে। গতকাল পর্যন্ত যে কথা হয়েছে, ওর চোখের সমস্যা এখনও যায়নি। সামনে শ্রীলঙ্কা সিরিজ আছে, বিশ্বকাপ আছে। ওর এভেইলেবিলিটি শিওর না। ও অবশ্যই ক্যাপ্টেন হিসেবে প্রথম পছন্দ, এখনও আছে। যেহেতু অনিশ্চয়তা রয়ে গেছে, আমরা অনিশ্চয়তায় থাকতে চাচ্ছি না, সিদ্ধান্তটা দেরি করতে চাইনি। বিশ্বকাপের বেশি দেরি নেই। দল যেন স্মুথলি চলতে পারে সেজন্য নাম ঘোষণা করে দিয়েছি।’
যদিও আসন্ন সিরিজ খেলবেন কিনা এমন প্রশ্নে টাইগার অলরাউন্ডার খানিক ধোঁয়াশাই রেখে দিয়েছেন। বিপিএলের সংবাদ সম্মেলনে এসে তিনি বলেছিলেন, ‘শ্রীলঙ্কা সিরিজ নিয়ে এখনো কোনো প্লান হয়নি। বিপিএল চলছে এটা নিয়েই ফোকাস করছি চেষ্টা করছি কিভাবে দলের জন্য কনট্রিবিউট করতে পারি।’
শ্রীলঙ্কার বিপক্ষে এই সিরিজ দিয়ে নতুন এক যুগে প্রবেশ করতে যাচ্ছে বাংলাদেশ। এখান থেকেই নিয়মিত অধিনায়ক হিসেবে নিজের যাত্রা শুরু করবেন নাজমুল হোসেন শান্ত। তবে নতুন নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু এবং হান্নান সরকারের কাজ এখনই শুরু হচ্ছে না। তাদের দেখা যাবে এরপর থেকে। 



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।