Bangal Press
ঢাকাTuesday , 13 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

মসিক নির্বাচন মনোয়ন জমা দিলেন সদ্য সাবেক মেয়র ইকরামুল হক টিটু

ডেস্ক রিপোর্ট
February 13, 2024 10:15 am
Link Copied!

মনোনয়ন জমা দিয়েছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সদ্য সাবেক মেয়র ও প্রার্থী মো. ইকরামুল হক টিটু। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বেলা পৌনে ২ টার দিকে নগরীর আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার মোহাম্মদ বেলায়েত হোসেন চৌধুরীর হাতে মনোনয়ন জমা দেন।
মনোনয়ন জমা শেষে মো. ইকরামুল হক টিটু বলেন, আমরা চাই একটি স্মার্ট সমৃদ্ধ নগর গড়ে তুলতে। সেজন্য আমাদের অনেক কিছুর প্রয়োজন। জলাবদ্ধতা নিরসন, যানজট নিয়ন্ত্রণ, বর্জ্য ব্যবস্থাপনার উন্নয়ন, দারিদ্র্য বিমোচন, পরিবেশের উন্নয়ন, প্রাথমিক স্বাস্থ্যসেবা শতভাগ নিশ্চিত করা, বেকারদের কর্মসংস্থান, আইনশৃঙ্খলার উন্নয়নে সহযোগিতা করা, মাদকমুক্ত সমাজ গড়ে তোলায় কাজ করা।
এগুলোই আমাদের মূল চ্যালেঞ্জ। এসব চ্যালেঞ্জ মোকাবিলায় আরও কিছু কাজ করতে হবে। যদি আগামী দিনে জনগণ আমাকে সুযোগ দেয়, আমার অবস্থান থেকে সেটি বাস্তবায়নে আপ্রাণ চেষ্টা করবো।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহসভাপতি আমিনুল হক শামীম, সাধারণ সম্পাদক অ্যাড. মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠানসহ আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
তফশিল অনুযায়ী মনোনয়ন দাখিল ১৩ ফেব্রুয়ারি, প্রত্যাহার ২২ ফেব্রুয়ারি ও প্রতীক বরাদ্দ ২৩ ফেব্রুয়ারি রয়েছে। প্রত্যাহারের শেষ ৯ মার্চ সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। সিটি কর্পোরেশন নির্বাচনে নারী-পুরুষ ৩ লাখ ৩৬ হাজার ৪শত ৯০ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবে। 



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।