Bangal Press
ঢাকাTuesday , 13 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

ডেস্ক রিপোর্ট
February 13, 2024 10:04 am
Link Copied!

উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী কর্তৃক সাংবাদিক কে হত্যার হুমকির প্রতিবাদে ও অপসারণের দাবিতে এক মানববন্ধন করেছেন রৌমারী ও রাজিবপুর উপজেলার সকল সাংবাদিকগণ। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ গেট সংলগ্ন মহাসড়কে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়।
এসময় বক্তব্য রাখেন, দৈনিক যুগান্তর প্রতিনিধি সাংবাদিক এসএম সাদিক হোসেন, দৈনিক মানবজমিন প্রতিনিধি রফিকুল ইসলাম সাজু, এশিয়ান টিভির প্রতিনিধি মুরাদুল ইসলাম মুরাদ, দৈনিক জবাবদিহি প্রতিনিধি শফিকুল ইসলাম, দৈনিক করতোয়া প্রতিনিধি শওকত আলী মন্ডল, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি মাসুদ পারভেজ, দৈনিক খোলা কাগজ রাজিবপুর প্রতিনিধি সুজন মাহমুদ, দৈনিক বাংলা প্রতিনিধি মাসুদ রানা, দৈনিক সচেতন মতিয়ার রহমান চিশতী, দৈনিক মানবকণ্ঠ প্রতিনিধি ইয়াসির আরাফাত নাহিদ সহ রৌমারী ও রাজিবপুর উপজেলার সকল সাংবাদিক উপস্থিত ছিলেন।
পরে বক্তব্য শেষে উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলীর নানা দুর্নীতির, অনিয়ম এর চিত্র তুলে ধরে সচিব স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রাণালয় বরাবর একটি স্মারকলিপি উপজেলা নির্বাহী অফিসার এর মাধ্যমে প্রেরণ করা হয়। সাংবাদিকগণ তাদের বক্তব্যে বলেন, অতি দ্রুত ঘটনাটি আমলে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আহ্বান জানানো হয়।
অন্যথায় কঠোর কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি দেওয়া হয়। উল্লেখ্য যে, যাত্রামঞ্চে ভোট চাইলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শিরোনামে বিভিন্ন সংবাদপত্রে সংবাদ প্রকাশ হলে তিনি ক্ষিপ্ত হয়ে সোমবার উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে উপস্থিত সকল সাংবাদিকদের উদ্দেশ্য করে গালিগালাজ, চড়াও ও হত্যার হুমকি দেন তিনি। সাংবাদিকরা অকথ্য ভাষায় গালিগালাজ করতে নিষেধ করলে তিনি আরো ক্ষিপ্ত হয়ে উপস্থিত সাংবাদিকদের মারার উপক্রম হয়।
পরে উপজেলা নির্বাহী অফিসার সাংবাদিকদের ধৈর্য ধারণ করার জন্য বলেন এবং চেয়ারম্যানকে এসব আচার-আচরণ করতে নিষেধ করেন। পরে পরিস্থিতি শান্ত হয়। এব্যাপারে রৌমারী থানায় একটি জিডি করা হয়।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।