Bangal Press
ঢাকাTuesday , 13 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে ধান বীজ কিনে মোটরসাইকেল উপহার পেলো হতদরিদ্র কৃষক

ডেস্ক রিপোর্ট
February 13, 2024 9:39 am
Link Copied!

আবাদের জন্য ৮ কেজি এসিআই কোম্পানির ধান বীজ কিনে মোটরসাইকেল উপহার পেয়েছেন হতদরিদ্র এক কৃষক। লটারির মাধ্যমে পাওয়া মোটরসাইকেল তার গ্রামে এসে পৌঁছে দেওয়া হয়।
জানা যায়, ৭ মাস আগে ঝিনাইদহ শহরের মদিনা বীজ ভাণ্ডার থেকে এসি আই কোম্পানির ৮ কেজি ধানী গোল্ড জাতের ধান বীজ ক্রয় করেন হরিণাকুন্ডু উপজেলার গাড়াবাড়িয়া গ্রামের কৃষক লতাহার মন্ডল। আড়াই বিঘা ধানের আবাদ করে ফলন পেয়েছিলেন বিঘাপ্রতি ২৬ মন করে। ধান বীজ কেনার সময় বিনামূল্যে লটারির টিকিট পান তিনি। সেই লটারীতে নির্বাচনের আগে মোটরসাইকেল উপহার পান লতাহার। কোম্পানি থেকে জানানো হয় নির্বাচনের আগে। লটারীতে পাওয়া দেড় লাখ টাকা মূল্যের ১২৫ সিসির মোটরসাইকেল মঙ্গলবার সকালে হরিণাকুন্ডু উপজেলার গাড়াবাড়ীয়া গ্রামে গিয়ে তার কাছে হস্তান্তর করা হয়।
এ উপলক্ষ্যে অনুষ্ঠিত হয়্ আলোচনা সভা। হরিণাকুন্ডু উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান বছির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এসিআই সীডের সেলস ম্যানেজার মোহাম্মদ ইকবাল হোসেন। সিনিয়র এরিয়া ম্যানেজার আনোয়ার হোসেনের স ালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এসিআই সীডের প্রোডাক্ট ম্যানেজার হুমায়ুন রফিক, মেসার্স মদিনা বীজ কেন্দ্রের বাহারুল ইসলাম, জেলা মার্কেটিং অফিসার মোহাম্মদ রায়হান হোসেন, গাড়াবাড়িয়া মাদ্রাসার সভাপতি আজাদ হোসেন, ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য আব্দুর রশিদ।
অনুষ্ঠানে আলোচনা সভা শেষে কৃষক লতাহার মণ্ডলের হাতে মোটরসাইকেলের চাবি তুলে দেওয়া হয়। হতদরিদ্র কৃষক লতাহার মন্ডল মোটরসাইকেল উপহার পেয়ে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, আমার সাধ্য ছিলো না মোটর সাইকেল কেনার। আমার অনেক দিনের স্বপ্ন ছিলো একটা মোটরসাইকেল। এই উপহারটি পেয়ে আমার স্বপ্ন সত্যি হলো। আমি খুব খুশি।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।