Bangal Press
ঢাকাTuesday , 13 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নেত্রকোণা পূর্বধলায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডেস্ক রিপোর্ট
February 13, 2024 1:28 pm
Link Copied!

নেত্রকোনার পূর্বধলায় ট্রাক ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে মোহিত মিয়া (৩৭) নামের এক যাত্রী ও সিএনজি চালক আনোয়ার হোসেন (৩২) নামের দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন সিএনজির আরেক যাত্রী আশ্রব আলী। নিহত মোহিত মিয়া উপজেলার জারিয়া-নাটেরকোনা গ্রামের আব্দুর রহমানের ছেলে ও আনোয়ার হোসেন ও উপজেলার জালশুকা গ্রামের মজিবুর রহমানের ছেলে।
সোমবার (১২ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২ টার দিকে উপজেলার শ্যামগঞ্জ-বিরিশরি আঞ্চলিক মহাসড়কের আতকাপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা অনিক (২৩) নামের এক ট্রাক হেলপারকে আটক করে পুলিশে সোপর্দ করে। আটককৃত অনিক নেত্রকোণা জেলা শহরের চকপাড়া এলাকার মৃত রব্বানীর ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে উপজেলার শ্যামগঞ্জ থেকে ২জন যাত্রী নিয়ে একটি সিএনজি উপজেলার জারিয়া এলাকায় যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ধান বুঝাই ট্রাক সিএনজিটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালকসহ দুইজনের মৃত্যু হয়। স্থানীয়রা আশ্রব আলী নামের এক ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
পূর্বধলা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম জানান, নিহত দুইজনের আরটিএ সম্পন্ন করে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।