Bangal Press
ঢাকাTuesday , 13 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ঢাবিতে ক্যান্টিন মালিককে মারধরের ঘটনায় বহিষ্কার ছাত্রলীগ নেতা

ডেস্ক রিপোর্ট
February 13, 2024 3:10 pm
Link Copied!

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মাস্টারদা’ সূর্য সেন হলের ক্যান্টিন মালিককে মারধর করে সাময়িক বহিষ্কার হয়েছেন বিশ্ববিদ্যালয়ের সূর্য সেন হল ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরাফাত হোসেন অভি। 
মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ঢাবি ছাত্রলীগ সভাপতি মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ বহিষ্কারাদেশ দেয় হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের শৃঙ্খলা ও মর্যাদা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে আরাফাত হোসেন অভি (সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, মাস্টারদা’ সূর্যসেন হল শাখা, ঢাকা বিশ্ববিদ্যালয়) কে সাময়িকভাবে বহিষ্কার করা হলো।
এর আগে গতকাল সোমবার দুপুরে বকেয়া টাকা চাওয়ায় সূর্য সেন হলের ক্যান্টিন মালিক ফাহিম হোসেনকে মারধর করে দাঁড়ি ছিঁড়ে ফেলেন অভিযুক্ত ছাত্রলীগ নেতা আরাফাত। যদিও এসব অভিযোগ অস্বীকার করেছিলেন অভিযুক্ত ছাত্রলীগ নেতা আরাফাত।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।