Bangal Press
ঢাকাTuesday , 13 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল শিক্ষার্থীর, গুরুতর আহত ১

ডেস্ক রিপোর্ট
February 13, 2024 12:46 pm
Link Copied!

রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল শিক্ষার্থীর, গুরুতর আহত ১ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় রিসাদ হোসেন (২০) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী আরও একজন। মঙ্গলবার (১৩ ফ্রেরুয়ারি) বিকালে রাণীশংকৈল-নেকমরদ  সড়কের কুমারগন্জ এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত রিসাদ রাণীশংকৈল উপজেলার পৌরশহরের ভান্ডারা গ্রামের টিন ব্যবসায়ী  দবিরুল ইসলামের ছেলে। আহত স্বন্দীপ একই এলাকার সুভাষ চন্দ্র রায়ের ছেলে। রিসাদ বগুড়ার একটি কলেজের  দ্বাদশ এবং সন্দীপ একাদশ শ্রেণির ছাত্র ছিল।
বিষয়টি রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা ঘটনার নিশ্চিত করেন। 
প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বিকাল বেলা মোটরসাইকেল যোগে দুই বন্ধু রাণীশংকৈল-নেকমরদ পাকা সড়ক দিয়ে যাওয়ার পথে কুমারগঞ্জ এলাকায় গেলে তাদের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি গাছের সাথে ধাক্কা লাগে। এসময় তাদের মাথা ও মুখে প্রচণ্ড আঘাত পায়। এতে ঘটনাস্থলেই রিসাদ মারা যায়। 
খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহত স্বন্দীপকে উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করান। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল হাসপাতালে রেফার্ড করেন কর্মরত চিকিৎসকরা। 
রাণীশংকৈল সহকারী পুলিশ সুপার (সার্কেল) রেজাউল হক বলেন, দুর্ঘটনায় খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে নিহত রিসাদের লাশ ও তার মোটর সাইকেলটি উদ্ধার করে রাণীশংকৈল থানায় নিয়ে আসে। পরবর্তী বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।