Bangal Press
ঢাকাThursday , 15 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

গোপালপুরে যাত্রাপালা থেকে আটক ৩ নারীর কারাদণ্ড

ডেস্ক রিপোর্ট
February 15, 2024 12:25 pm
Link Copied!

টাঙ্গাইলে গোপালপুরের নলিন বাজারে অবৈধ যাত্রাপালা ভেঙ্গে দিয়ে, ৩ নারীকে ১ মাসের জেল ও ১০০ টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গোপন সংবাদের ভিত্তিতে, বুধবার (১৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টায়, ভ্রাম্যমাণ আদালত নিয়ে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা ইয়াসমিন সুলতানা।
সাজা প্রাপ্তরা হলেন, জামালপুরের মাদারগঞ্জ উপজেলা মুসলিমাবাদ গ্রামের বন্যা সরকার(২১), পিরোজপুরের নাজিরপুর উপজেলার মাহামুদকান্দা গ্রামের শারমিন আক্তার (১৯), গোপালগঞ্জের মোকসেদপুর উপজেলার পিপিসা দাস (২২)
জানা যায়, স্থানীয় একটি চক্র ৫ জন নারীকে এনে অশ্লীল যাত্রাপালা বসায়। এসময় এএসপি (গোপালপুর সার্কেল) মো. মোনাদির চৌধুরীসহ থানা পুলিশ ফোর্স নিয়ে অভিযান পরিচালনাকালে দুজন নারীসহ আয়োজকরা পালিয়ে যায়। বাকি ৩ জনকে আটক করে ইউএনও ভ্রাম্যমাণ আদালত আইন ২০০৯ এর ৭(১) ধারা ক্ষমতা বলে সাজা প্রদান করে জেল হাজতে পাঠায়।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।