Bangal Press
ঢাকাThursday , 15 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

৬ বছরের প্রেমের সম্পর্কে ছিলাম: পারসা ইভানা

ডেস্ক রিপোর্ট
February 15, 2024 4:43 pm
Link Copied!

ছোট পর্দার বর্তমান সময়ের অভিনেত্রী পারসা ইভানা। বিশেষ করে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটক দিয়ে ভক্তদের কাছে দারুণ খ্যাতি অর্জন করেছেন করেছেন তিনি। 
এরপর কাজ করেছেন আরও বেশ কিছু নাটকে। এর মধ্যে সবশেষ ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পেয়েছে অভিনেত্রীর শর্ট ফিল্ম ‘দুঃখিত’ ও নাটক ‘লাভবাজ’। দুটি কাজেই দর্শক প্রশংসা পেয়েছেন তিনি। 
ফলে ভালোবাসা দিবসে এই অভিনেত্রীকে মুখোমুখি হতে হয়েছিল সম্পর্কের প্রশ্নে। ব্যক্তিজীবনে ইভানার কী মনের মানুষ রয়েছে? অভিনেত্রী জানালেন, আছে। তবে সেটা তার মনে মনে।
এটা কেমন? অভিনেত্রী জানালেন, ৬ বছরের সম্পর্কে ছিলেন তিনি। এরপর ব্রেকআপের পর নতুন কোনো সম্পর্কে জড়াননি। তবে একজনকে মনে মনে পছন্দ করেন বর্তমানে।
পারসা ইভানা বলেন, আমি এখন বাস্তববাদী একজন মানুষ। প্রেম-ভালোবাসা করে দেখেছি, লাভ নেই। কাজটাই আমার মূল ফোকাসের জায়গা। 
এই অভিনেত্রী বলেন, একসময় আমি টানা সাড়ে ছয় বছরের রিলেশনে ছিলাম। পরে ব্রেকআপ হয়েছে। এখন কোনো চাপ নেই, শুধু কাজ নিয়েই ভাবতে চাই। যদিও মনে মনে একটি সম্পর্কে আছি, তবে সেটা বলতে চাই না। যার সঙ্গে সম্পর্ক সেও জানে কি না জানি না।
‘দুঃখিত’ শর্ট ফিল্মে পারসা ইভানার বিপরীতে ছিলেন জিয়াউল হক পলাশ। ‘লাভবাজ’-এ ইভানা ছাড়াও অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, শরাফ আহমেদ জীবন, সাফা কবির, সাইদুর রহমান পাভেল। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন ফারিন খান, শাশ্বত দত্ত, আরফান মৃধা শিবলু। ‘দুঃখিত’ ও ‘লাভবাজ’ নির্মাণ করেছেন কাজল আরেফিন অমি।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।