Bangal Press
ঢাকাFriday , 16 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জ ৫টি চোরাই মোটর সাইকেলসহ আটক ২

ডেস্ক রিপোর্ট
February 16, 2024 1:41 pm
Link Copied!

সিরাজগঞ্জ উল্লাপাড়ায় র‍্যাব-১২ সদস্যরা অভিযান চালিয়ে ৫টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দুই জন সদস্যকে আটক করেছে। বৃহস্পতিবার বিকেলে সিরাজগঞ্জের উল্লাপাড়া পাগলা গ্রামের পাঁকা রাস্তার উপর এ অভিযান পরিচালনা করা হয়।
আটককৃতরা হলো- সিরাজগঞ্জ সদর উপজেলার আকনাদিঘি গ্রামের শফিকুল ইসলামের ছেলে মো: রুবেল ও উল্লাপড়ার পাগলা গ্রামের রতন আলী সরকারের ছেলে মো: জাহাংগীর হোসেন।
র‍্যাব-১২ সদর কোম্পানি স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান শুক্রবার বিকেলে জানান, গোপন সংবাদের ভিত্তিতে উল্লাপাড়ায় পাগলা গ্রামে অভিযান চালিয়ে আসামিদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন ব্রান্ডের ৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, আটককৃতরা পরস্পর যোগসাজশে সিরাজগঞ্জ, বগুড়া, পাবনা ও টাঙ্গাইলসহ দেশের বিভিন্ন জেলা থেকে বিভিন্ন ব্র্যান্ডের মোটরসাইকেল কৌশলে চুরি করে।
এরপর মোটর সাইকেলের পেছনের নম্বর প্লেট পরিবর্তন করে নিজেরা ভুয়া নম্বর প্লেট লাগিয়ে সাধারণ মানুষের কাছে অল্প দামে বিক্রয় করে দেন। এঘটনায়  উল­াপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।