Bangal Press
ঢাকাFriday , 16 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

জানাজায় যাওয়ার আগে স্ত্রী-সন্তানসহ লাশ হলেন বাবলু

ডেস্ক রিপোর্ট
February 16, 2024 1:17 pm
Link Copied!

বোনের শ্বশুরের জানাজার নামাজ পড়তে যাচ্ছিলেন বাবলু আহম্মেদ (৫৫)। সঙ্গে ছিলেন তার স্ত্রী শীলা আক্তার (৪০) ও ছেলে সাদমান আহম্মেদ (১০)। কিন্তু মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন এই পরিবারের তিনজনই।
শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১১টার দিকে সদর উপজেলার আলালপুর নামকস্থানে ময়মনসিংহ-শেরপুর মহাসড়কে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৭ জনের মধ‍্যে তারাও মারা যান।
ময়মনসিংহ নগরীর চর ঈশ্বরদীয়া এলাকার মো. মনসুর আলীর জানাজার নামাজ পড়তে যাচ্ছিলেন ফুলপুর উপজেলার চর আশাবট গ্রামের ব‍্যবসায়ী বাবলু আহম্মেদ (৫৫)। কিন্তু জানাজায় যাওয়ার পথেই বাস-সিএনজি সংঘর্ষে স্ত্রী শীলা আক্তার (৪০) ও ছেলে সাদমান আহম্মেদসহ (১০) নিহত হন তিনি।
মনসুর আলী নিহত বাবলুর বোনের শ্বশুর হয়। নিহত বাবলু আহম্মেদ ফুলপুর উপজেলার চর আশাবট গ্রামের বাসিন্দা করিম মাস্টারের বড় ছেলে। তিনি ফুলপুর বাজারের কাপড় ব‍্যবসায়ী ছিলেন। এ ঘটনায় নিহতের পরিবার ও স্বজনদের আহাজারি করতে দেখা গেছে।
নিহতের স্বজন মো. কামরুজ্জামান বলেন, নিহত বাবুল ভালো মনের মানুষ ছিলেন। তিনি চার সন্তানের জনক। এর মধ‍্যে ছোট ছেলে সাদমান বাবা-মার সঙ্গে মারা গেছে। নিহত বাবুলের আরও দুই মেয়ে এবং এক ছেলে রয়েছে।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. আনোয়ার হোসেন জানান, যাত্রীবাহী একটি সিএনজি ফুলপুর থেকে ময়মনসিংহ যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা শেরপুরগামী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে। এতে সিএনজির চালকসহ ৭ জন ঘটনাস্থলেই মারা যান।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।