Bangal Press
ঢাকাFriday , 16 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

তামিমের থেকে যে কৌশলে ব্যাট উপহার নিলেন সাইফউদ্দিন

ডেস্ক রিপোর্ট
February 16, 2024 3:47 pm
Link Copied!

ইনজুরি কাটিয়ে বিপিএলে ফিরেছেন অলরাউন্ডার সাইফউদ্দিন। ফরচুন বরিশালের আগামী ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনেও হাজির হয়েছেন তিনি। তার আগেই এই ক্রিকেটার ঘটিয়েছেন এক দারুণ কাণ্ড।
সংবাদ সম্মেলনে যাবেন কোন ক্রিকেটার সেটা নির্ধারণ করছেন দলটির অধিনায়ক তামিম ইকবাল। যে দায়িত্বই আজ দেওয়া হয়েছিল সাইফউদ্দিনকে। সেই সুযোগে তামিমের কাছে একটি ব্যাট চেয়ে বসেন এই ক্রিকেটার। তামিমও নিরাশ করেননি সতীর্থকে।
উপহার পাওয়া ব্যাটসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে তামিমের সঙ্গে একটি ছবি শেয়ার করছেন সাইফউদ্দিন। নিজের ব্যক্তিগত প্রফাইলে শেয়ার করা সেই ছবির সঙ্গে সাইফউদ্দিন লিখেছেন, ‘ভাই বলল যা প্রেস কনফারেন্সে যা। আমি বললাম, ভাই ব্যাট দিলে যাব না হলে যাব না। কিছুটা ভাবনা-চিন্তা করে পরে বলল নে ধর।
‘ ব্যাট উপহার নেওয়ার কৌশল কেমন ছিল সেটিও সমর্থকদের কাছে জানতে চেয়েছেন সাইফউদ্দিন, ‘কেমন ছিলো নিনজা টেকনিকটা।’
চোটের কারণে চলতি বিপিএলের শুরু থেকে খেলতে পারেননি সাইফউদ্দিন। তবে প্রত্যাবর্তন রাঙিয়েছেন মনে রাখার মতো। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ১৮ বলে ৩০ রানের সঙ্গে বল হাতে নেন ১ উইকেট।
দুর্দান্ত ঢাকার বিপক্ষে ব্যাটিংয়ের সুযোগ না পেলেও ২১ রানে নেন ৩ উইকেট। ঢাকার বিপক্ষে ফিরতি ম্যাচে ৬ বলে ২৩ রানের ঝোড়ো ব্যাটিংয়ের সঙ্গে ৩১ রানে ৩ উইকেট নেন এই মিডিয়াম পেসের অলরাউন্ডার।
বরিশালের শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) কোনো ম্যাচ নেই। আগামীকাল দিনের প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ সিলেট স্ট্রাইকার্স। এই ম্যাচের আগে আজ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সকালে অনুশীলন করে বরিশাল। সেখানেই সুযোগ বুঝে কৌশলে তামিমের কাছ থেকে ব্যাট উপহার নেন সাইফউদ্দিন।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।