Bangal Press
ঢাকাFriday , 16 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

পানি দিতে দেরি হওয়ায় বিয়েবাড়িতে সংঘর্ষ, বর-কনেসহ আহত ১০

ডেস্ক রিপোর্ট
February 16, 2024 5:04 pm
Link Copied!

লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনায় বিয়েবাড়িতে সংঘর্ষে বর-কনেসহ উভয় পক্ষের ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৩ জন সদর হাসপাতালে ভর্তি ও অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকালে সদর উপজেলার কাঞ্চনিবাজারে এলাকার মাঝি বাড়িতে এ ঘটনা ঘটে।
জানা যায়, মাঝি বাড়ির হুমায়ুন কবিরের মেয়ে রুমা আক্তার সঙ্গে একই ইউনিয়নের চর রুহিতা গ্রামের হাওলাদার বাড়ির দিন মোহাম্মদের ছেলের সঙ্গে দুই বছর পূর্বে বিয়ে হয়। শুক্রবার বরযাত্রীরা অতিরিক্ত স্বজন নিয়ে কনের বাড়িতে যায়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে মতবিরোধ দেখা যায়। একপর্যায়ে বরের দুলাভাই নাসির পানি চাইলে সেটি দিতে দেরি হওয়ায় বর পক্ষের লোকজন চেয়ার টেবিল ভাঙচুর করে। এ নিয়ে দুই পক্ষের কথা-কাটাকাটির একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। 
এতে বর কামাল হোসেন, কনে রুমা আক্তার, বরের ভগ্নিপতি জহির হোসেন, কনের নানা আনায়ারুল্লাহ, মামা খোরশেদ, মামা স্বপন, প্রতীবেশি রাসেল, ইমন, বরের আত্মীয় রাসেল ও পারভীনসহ দুই পক্ষের দশজন আহত হয়। এদের মধ্যে রাসেল, জহির, পারভীন লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। অন্যদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
সদর মডেল থানার উপ পরিদর্শক আবদুল হান্নান জানান, আমরা বিয়েবাড়িতে গিয়েছি। বর ও কনের বাবাসহ উভয় পক্ষের সঙ্গে কথা বলেছি। উভয় পক্ষ স্থানীয়ভাবে ঘটনাটি মীমাংসা করবেন বলে জানিয়েছেন।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।