Bangal Press
ঢাকাSaturday , 17 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব হারালেন র‌্যাব সদস্য

ডেস্ক রিপোর্ট
February 17, 2024 6:19 am
Link Copied!

রাজধানীর কুড়িল বিশ্বরোডে এলকায় একটি বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছেন মো. সোহাগ মিয়া (২৭) নামের এক র‌্যাব সদস্য। শুক্রবার দিবাগত রাত পৌনে ১টার দিকে অসুস্থ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখান তাকে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করানো হয়।
সোহাগ মিয়া র‌্যাব-১ এর সিপিসি-৩ তে কর্মরত আছেন। অসুস্থ র‌্যাব সদস্যের সহকর্মী উপ-পরিদর্শক এসআই শামসু মিয়া বলেন, রাতে ছুটি শেষ করে গাজীপুর থেকে একটি বাসে করে ক্যাম্পে ফিরছিলেন সোহাগ মিয়া। এ সময় প্রতারক চক্র সুকৌশলে টিস্যু পেপারের মধ্যে নেশা জাতীয় কোনো কিছু দিয়ে তাকে অসুস্থ করে কাছে থাকা মোবাইল ও নগদ টাকা নিয়ে যায়। পরে কিছুটা সুস্থ হলে সে নিজেই আমাদের ক্যাম্পে আসে। তখন আমরা দ্রুত চিকিৎসার জন্য  ঢাকা মেডিকেলে নিয়ে আসি। তখন তাকে চিকিৎসা দেয়া হয়।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার দিবাগত রাত পৌনে একটার দিকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া এক র‌্যাব সদস্যকে অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেলে আনা হয়। এ সময় তাকে জরুরি বিভাগে চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়। পরে সকালের দিকে তাকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলেও জানান তিনি।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।