Bangal Press
ঢাকাSaturday , 17 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বাসের ধাক্কায় সড়কে ঝড়ল মা-ছেলের প্রাণ

ডেস্ক রিপোর্ট
February 17, 2024 7:36 am
Link Copied!

টাঙ্গাইলের গোপালপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা ও ছেলে নিহত হয়েছেন। শনিবার (১৭ ফেব্রুয়া‌রি) সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার ঝাওয়াইল বাজার এলাকায় একটি চাতাল মিলের কাছে এ ঘটনা ঘটে। 
নিহতরা হলেন- একই ঝাওয়াইল ইউনিয়নের মৌজাডাকুড়ী গ্রামের মৃত কামরুজ্জামান তোতার স্ত্রী চায়না বেগম (৪৮) তার ছেলে শাকিব মিয়া (১৬)। শাকিব স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালর শাকিব তার মাকে নিয়ে মোটরসাইকেলযোগে গোপালপুর যাচ্ছিলেন। পথিমধ্যে ঝাওয়াইল বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা নাটোরগামী একটি আনন্দ ভ্রমণের বাসের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলে মা-ছেলে নিহত হয়।
এ বিষয়ে গোপালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। 
তিনি আরও জানান, এছাড়া দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হলেও চালক এবং হেলপার পালিয়ে যায়। এনিয়ে আইনগত বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।