Bangal Press
ঢাকাSunday , 18 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

মাথায় বলের আঘাত, অ্যাম্বুলেন্সে হাসপাতালে মুস্তাফিজ

ডেস্ক রিপোর্ট
February 18, 2024 6:22 am
Link Copied!

বিপিএলে আজ মাঠে নামছে না কোনো দল। তবুও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এদিন অনুশীলন করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সেখানেই  গুরুতর চোটের শিকার হলেন পেসার মুস্তাফিজুর রহমান।
বল করে ফেরার সময় তার মাথায় এসে আঘাত লাগে বলের। ঘটনার পরপরই তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালের পথে রওয়ানা হয়েছে মেডিকেল টিম।  হাসপাতালে নেওয়ার আগে মাঠে প্রাথমিক চিকিৎসা দেওয়ার চেষ্টা করছেন মেডিকেল বিভাগের সদস্যরা। 
সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে ম্যাচের আগে রবিবার (১৮ ফেব্রুয়ারি) অনুশীলন করছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ক্রিকেটাররা। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বল করছিলেন মুস্তাফিজ। একটি ডেলিভারির পর যখন ফিরে যাচ্ছিলেন আরেকটি ডেলিভারির জন্য, এমন সময় বল এসে আঘাত করে মুস্তাফিজের মাথার পেছনের দিকে। বলের আঘাতে মাথা থেকে রক্তও বের হয় এই ক্রিকেটারের।
সাথে সাথে কাটার মাস্টার খ্যাত তারকা এই পেসার মাটিতে বসে পড়েন। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে অ্যাম্বুলেন্সে করে নেওয়া হয় এপোলো ইম্পেরিয়াল হাসপাতালে। ঝুঁকি এড়ানোর জন্যই এই সতর্কতা অবলম্বন করেছে মেডিকেল বিভাগ। চোট কতটা গুরুতর বা ঝুঁকিপূর্ণ কি না তা বোঝা যাবে পরীক্ষানিরীক্ষার পর।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।