Bangal Press
ঢাকাSaturday , 2 March 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ঢাবি সোশ্যাল ওয়েলফেয়ার অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী অনুষ্ঠিত

Link Copied!

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের প্রাক্তনীদের সংগঠন ঢাকা বিশ্ববিদ্যালয় সোশ্যাল ওয়েলফেয়ার অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে ওই পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। এতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন।
এতে সোশ্যাল ওয়েলফেয়ার অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ এবং উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছার বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল বলেন, রাষ্ট্র পরিচালনায় এবং আন্তর্জাতিক অঙ্গনের বিভিন্ন ক্ষেত্রে এই ইনস্টিটিউটের প্রাক্তন শিক্ষার্থীরা অত্যন্ত সুনামের সাথে কাজ করে যাচ্ছেন। অ্যালামনাইবৃন্দ শিক্ষা, গবেষণা ও শিক্ষার্থীদের জীবনমান উন্নোয়নসহ সকল ক্ষেত্রে সহযোগিতা আরও বৃদ্ধি করবে বলে উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন।
উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ বলেন, অ্যালামনাইবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে এই ইনস্টিটিউট তথা বিশ্ববিদ্যালয়কে আরও এগিয়ে নিয়ে যেতে হবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণার উন্নয়নে অ্যালামনাইদের সম্পৃক্ততা আরও বৃদ্ধি করতে হবে বলে তিনি উল্লেখ করেন।
উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছার বলেন, এই ইনস্টিটিউটের অ্যালামনাইবৃন্দ স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত। বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন ও অগ্রগতিতে তারা কার্যকরী ভূমিকা রাখবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।