Bangal Press
ঢাকাTuesday , 12 March 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

তিনদিন আগে জোর করে কেনা মোটরসাইকেলে প্রাণ গেল দুই বন্ধুর

Link Copied!

রাজবাড়ি  সদর উপজেলার কামালদিয়া-পাচুরিয়া সড়কের শান্তিনগর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক পুলের সাথে ধাক্কা লেগে দুই বন্ধু নিহত হয়েছেন। নিহতরা হলেন রাজবাড়ি সদর উপজেলার আলিপুর ইউনিয়নের ইন্দ্রনারায়নপুর গ্রামের আব্দুর রব মন্ডলের ছেলে সোহাগ (১৯) ও লালন শেখের ছেলে রাজন শেখ (২১)।  মঙ্গলবার ভোরে দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়। সকালে আলিপুর ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্য আব্দুল আলিম বিষয়টি নিশ্চিত করেছেন। 
তিনি বলেন, “সোহাগ আমার আপন ভাজিতা। আনুমানিক ৬টার দিকে রাজন বাড়ি থেকে তার তিনদিন আগে কেনা মোটরসাইকেল নিয়ে সোহাগের সাথে বের হয়। ভোরে তারা বাড়ি থেকে কেন বের হলো সেটা জানতে পারি নাই। ওরা বাড়ি ফেরার সময় রাস্তার পাশে বৈদ্যুতিক পুলের সাথে ধাক্কা লেগে মারা গেছেন। পুলিশ মরদেহ উদ্ধার করে রাজবাড়ি সদর হাসপাতালে রেখেছেন।”
আলিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক বলেন, তিনদিন আগে রাজন মোটরসাইকেল না কিনে দিলে আত্মহত্যা করবেন বলে গলায় ফাঁস নিতে যায়। এরপর তার বাবা-মা কিস্তিতে মোটরসাইকেল কিনে দেয়। সকালে তারা মোটরসাইকেল দুর্ঘটনায় নিয়ন্ত্রণ হারিয়ে মারা গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।