Bangal Press
ঢাকাThursday , 14 March 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

লাইভ চলাকালে দুই সংবাদকর্মীকে লাঞ্ছিত করলো এসআই ইউসুফ

Link Copied!

বরিশালের উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের সড়ক দূর্ঘটনার তথ্য সংগ্রহ ও লাইভ চলাকালে এস এল টি তুহিন নামের এক সংবাদকর্মীকে লাঞ্ছিত ও দূরব্যবহার করার অভিযোগ পাওয়া গেছে উজিরপুর মডেল থানার এসআই ইউসুফের বিরুদ্ধে। এ সময় রাহাত রাব্বি নামের আরেক সংবাদকর্মী ঘটনাস্থলে ছুটে আসলে তাকেও লাঞ্ছিত করেন এসআই ইউসুফ।
বুধবার (১৩ মার্চ) বিকেল সাড়ে তিন টার দিকে এ ঘটনা ঘটে। এস এল টি তুহিন অনলাইন পাতা ২৪পোর্টাল বার্তা২৪.কমের বরিশালের স্টাফ করেসপন্ডেন্টেরও অস্থায়ীভাবে বিটিভি,র ডাটা এন্ট্রি হিসাবে দায়িত্ব পালন করছেন। রাহাত রাব্বি অনলাইন পাতা ২৪পোর্টাল ‘বরিশাল ক্রাইম নিউজ’র স্টাফ রিপোর্টার।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে- উজিরপুর উপজেলার সানুহারে নিয়ন্ত্রণ হারিয়ে চাকলাদার পরিবহন খাদে পড়ে ২ জন নিহত ও ২০/২৫ জন আহত হন। সেই দূর্ঘটনার তথ্য সংগ্রহ ও লাইভ প্রচার করছিলেন এস এল টি তুহিন। আচমকা লাইভের সামনে এসেই লাইভ বন্ধ করতে বলেন উজিরপুর মডেল থানার এসআই ইউসুফ। আর চিৎকার করে বলতে থাকেন তুই কিসের সাংবাদিক, এত সময় লাইভ করা লাগে বেঠা। এরপর তুহিনকে কয়েকটি ধাক্কা দেয় এসআই ইউসুফ। এ সময় ধাক্কা দেয়ার কারণ জানতে চাইলে আবারও তিনি ধাক্কা দিয়ে তুহিনকে সড়কের উপরে ফেলে দেয়। এতে সড়কের উপরে পড়ে আহত হন সাংবাদিক তুহিন। তুহিনের সাথে থাকা সহকর্মী রাহাত রাব্বি ছুটে আসলেও তাকেও ধাক্কা দেন এসআই ইউসুফ।
এ বিষয়ে জানতে এসআই ইউসুফের মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি তা রিসিভ করেন নি।
এ বিষয়ে উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) তৌহিদুজ্জামান সোহাগ বলেন- নতুন ছেলেপান তো কার সাথে কিভাবে আচরণ করতে হয় জানেনা। আমি এ নিয়ে তাকে শাসিয়েছি। বিষয়টি ক্ষমার দৃষ্টিতে দেখবেন।
এ বিষয়ে বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোঃ ফারুক উল হকপিপিএম-সেবা বলেন- বিষয়টি দুঃখজনক। লিখিত অভিযোগ পেলে পুলিশ সদস্যের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।