Bangal Press
ঢাকাThursday , 14 March 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

হবু বরকে নিয়ে দাওয়াত খেতে গিয়ে লাশ হয়ে ফিরলেন সুমাইয়া

Link Copied!

কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা এলাকায় ট্রাকের চাপায় সুমাইয়া (২০) নামে এক তরুণী নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়ে তার হবু বর ফরহাদ হোসাইন মৃত্যুর সঙ্গে লড়ছেন।
বুধবার (১৩ মার্চ) রাত ১০টার দিকে বানৌজা শেখ হাসিনা সাবমেরিন ঘাটি সড়কের সেতু কাটাফাঁড়ি ব্রিজ সংলগ্ন বাইন্যাঘোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবরটি নিশ্চিত করেছেন পেকুয়া থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ।
নিহত সুমাইয়া চকরিয়া পৌরসভা করিয়ারঘোনা ৯নং ওয়ার্ডের মৌলভীর পাড়া এলাকার বদিউল আলমের মেয়ে। ফরহাদ হোসাইন চকরিয়া পৌরসভা করিয়ারঘোনা ৫নং ওয়ার্ডের মোহাম্মদ হোসাইনের ছেলে।  
আহত ফরহাদ হোসাইনের ভগ্নিপতি আলা উদ্দিন আলো বলেন, ঈদের পরে তাদের (ফরহাদ হোসাইন-সুমাইয়া) বিয়ের কথা ছিল। তিন মাস আগে দুজনের বিয়ের কথা পাকা হয়। মগনামায় আত্মীয়ের বাড়িতে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে ট্রাকের চাপায় সুমাইয়া মারা যান। ফরহাদের অবস্থাও ভালো না।
পেকুয়া থানার ওসি ইলিয়াস বলেন, ইটবোঝাই ট্রাকের ধাক্কায় সুমাইয়া নামে একজন নিহত হয়েছেন। এসময় আরও একজন গুরুতর আহত হয়েছেন। আহত যুবকের অবস্থা আশঙ্কাজনক। 



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।