Bangal Press
ঢাকাThursday , 14 March 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নদীতে ভেসে ওঠা মরদেহের শরীরে ৫ কেজি স্বর্ণ

Link Copied!

নিখোঁজের তিনদিন পর যশোরের শার্শা সীমান্তের ইছামতী নদী থেকে  ৫ কেজি ২৭০ গ্রাম ওজন) ৪০টি স্বর্ণের বারসহ মশিয়ার রহমান (৫২) নামে এক পাচারকারীর মরদেহ উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।
বুধবার (১৩ মার্চ) বেলা ২টার সময় বেনাপোল অগ্রভুলোট সীমান্তের ইছামতী নদী থেকে ভাসমান মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি হলেন, শার্শা উপজেলার গোগা ইউনিয়নের হরিশ্চন্দ্রপুর গ্রামের মৃত গোলাম রহমানের ছেলে মশিউর রহমান।
নিহতের পরিবার জানান, গত ১০ মার্চ দুপুর ২টার সময় নিহত মশিয়ার রহমানকে তার বাড়ি থেকে, রহিম ও জমাল নামের দুই ব্যক্তি ডেকে নিয়ে আসে। তার এক ঘন্টা পর রহিমের ছেলে তাদেরকে খবর দেয় মশিয়ার রহমান বাংলাদেশ-ভারত সীমান্ত ঘেষা ইছামতী নদীতে ডুবে গিয়েছে। তারপর থেকে তারা বিজিবিকে জানায় পরে বিজিবি ও বিএসএফ সমন্বয় করে ইছামতি নদীতে খোঁজাখুঁজি করে।
দুপুর ১২টার সময় লোক মুখে জানতে পারে ইছামতি নদীতে মরদেহ ভাসছে। পরে তারা সেখানে গিয়ে মশিউরকে শনাক্ত করে। এরপর বিজিবি ও পুলিশ মরদেহ উদ্ধার করে। এই ঘটনার সাথে যারা জড়িত তাদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান নিহতের পরিবার ও স্বজনরা।
খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক মুহাম্মদ খুরশীদ আনোয়ার জনান, অগ্রভুলোট সীমান্তের ইছামতী নদী থেকে ৫ কেজি ২০০ গ্রাম ওজনের ৪০ পিচ স্বর্ণের বারসহ মশিয়ার রহমান নামে এক স্বর্ণ পাচারকারী মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মরদেহ শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে। উদ্ধারকৃত স্বর্ণের আনুমানিক বাজার মূল্য ৫ কোটি ১০ লাখ টাকা।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, স্বর্ণসহ ইছামতী নদী থেকে মশিয়ার রহমান নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। এবং মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।