Bangal Press
ঢাকাFriday , 2 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে আহত রেস্টুরেন্ট কর্মচারীর মৃত্যু

Link Copied!

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে আহত রেস্টুরেন্ট কর্মচারী বিল্লাল হোসেন মারা গেছেন। বৃহস্পতিবার (১ জুন) রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিল্লাল হোসেন বরিশালের মুলাদী থানার হাকিম হাওলাদারের ছেলে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন: আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, যুবক নিহত

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় একটি প্রাইভেটকারের সঙ্গে স্থানীয় ছাত্রলীগ কর্মী রিফাতের মোটরসাইকেল ধাক্কা লাগে। এতে যুবলীগ নেতাকর্মীদের সঙ্গে ছাত্রলীগের বাগবিতণ্ডা হয়। পরে রিফাত ওই মাইক্রোবাসচালককে মারধর করেন।

এ ঘটনার জেরে ছাত্রলীগ বরপা এলাকায় প্রিন্স রেস্টুরেন্টে আক্রমণ চালিয়ে এলোপাতাড়ি গুলি ছুড়লে বাবুর্চি বিল্লাল হোসেন গুলিবিদ্ধ হয়ে ঢাকা মেডিকেলে ভর্তি হন। বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) আতাউর রহমান জানান, বিল্লাল হাওলাদারের স্ত্রী সাজেদা বেগম বাদী হয়ে ২১ জনের নাম উল্লেখসহ আরও ৩০-৩৫ জনকে আসামি করে মামলা করেন। এ মামলার এজাহারনামীয় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

আরএইচ/এমএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।