Bangal Press
ঢাকাTuesday , 14 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

 স্ত্রী প্রার্থী, স্বামীকে দল থেকে বহিষ্কার করলো বিএনপি 

Link Copied!

পাথরঘাটা উপজেলা যুবদলের আহ্বায়ক মো. লিটন আহমেদ কে বহিষ্কার করেছে বিএনপির কেন্দ্রীয় কমিটি। সোমবার (১৩ মে) যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্নার নির্দেশক্রমে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-দফতর সম্পাদক (যুগ্ম সাধারণ সম্পাদক) অ্যাডভোকেট আজিজুর রহমান আকন্দের স্বাক্ষরিত এক পত্রে এ বহিষ্কারাদেশ দেয়া হয়।
জানা গেছে, পাথরঘাটা উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফারজানা আহাম্মেদ মনি’র পক্ষে প্রকাশ্যে ভোট প্রার্থনা করে সংগঠনের নিয়ম শৃঙ্খলা ভঙ্গ করায় তার স্বামীকে বহিষ্কার করা হয়েছে বলে উল্লেখ্য করা হয়েছে।
এ বিষয়ে মো. লিটন আহমেদ এর সাথে যোগাযোগ করলে তিনি যানান, এটা দলের সিদ্ধান্ত দল আমাকে বহিষ্কার করছে, কিন্তু আমি দলকে ভালোবাসি আমি যত দিন বেচে আছি (বিএনপি) দল করে যাবো। তিনি আরো যানান, এ ব্যাপারে তিনি কোনো মন্তব্য করতে চান না।
এ বিষয়ে পাথরঘাটা উপজেলা বিএনপির আহ্বায়ক চৌধুরি মো. ফারুক বলেন, মো. লিটন আহমেদ উপজেলা যুবদলের আহ্বায়ক ছিলেন। দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা পরিষদ নির্বাচনে তার স্ত্রী প্রার্থী হওয়ায় সে প্রকাশ্য তার স্ত্রীর পক্ষে ভোট চাওয়ায় দল থেকে বহিষ্কার করা হয়েছে।
উল্লেখ্য, আগামী ২৯ মে পাথরঘাটা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।