Bangal Press
ঢাকাWednesday , 15 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

আরসার আস্তানায় র‌্যাবের অভিযান, বিপুল পরিমাণ অস্ত্রসহ আটক ২

Link Copied!

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন গহিন পাহাড়ে আরসার আস্তানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্র, গ্রেনেড ও রকেট সেলসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব। বুধবার (১৫ মে) ভোরে উখিয়া উপজেলার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পসংলগ্ন গহিন পাহাড়ে এ অভিযান চালানো হয়।
র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন। তবে তাৎক্ষণিকভাবে আটক আরসা সন্ত্রাসীদের নাম ও পরিচয় নিশ্চিত করতে পারেননি তিনি।
আবু সালাম বলেন, মঙ্গলবার রাতে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন গহীন লাল পাহাড় এলাকায় মিয়ানমারের সশস্ত্র সন্ত্রাসী সংগঠন আরসার সদস্যরা নতুন আস্তানা গড়ে তোলার খবরে র‌্যাবের একাধিক অভিযান শুরু করে। বুধবার ভোরে একপর্যায়ে সন্দেহজনক আস্তানাটি ঘিরে ফেললে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে আরসা সদস্যরা অতর্কিত গুলি ছুড়তে থাকে। এতে আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পালটা গুলি ছুড়ে। গোলাগুলির একপর্যায়ে পালিয়ে যাওয়ার সময় দুই সন্ত্রাসীকে আটক করতে সক্ষম হয়। পরে আরসার আস্তানায় তল্লাশি চালিয়ে পাওয়া যায় বিপুল পরিমাণ অস্ত্র, গ্রেনেড ও রকেট সেল।
র‌্যাবের এ কর্মকর্তা জানান, সকাল পৌনে ৯টা পর্যন্ত র‌্যাব সদস্যরা ঘটনাস্থলসহ আশপাশের এলাকায় অভিযান চালায়। দুপুর ১২টায় আয়োজিত সংবাদ সম্মেলনে অভিযানের ব্যাপারে বিস্তারিত জানানো হবে।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।