Bangal Press
ঢাকাWednesday , 15 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বাগাতিপাড়ায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির লিফলেট বিতরণ

Link Copied!

উপজেলা পরিষদের নির্বাচনকে ‘ডামি’ আখ্যা দিয়ে ভোট বর্জনের দাবিতে নাটোরের বাগাতিপাড়ায় বিএনপি জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করেছে। বুধবার বিকেলে উপজেলার মালঞ্চি বাজার এলাকায় উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। এসময় নেতাকর্মীরা ঘুরে ঘুরে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করেন।
লিফলেট বিতরণ শেষে নেতাকর্মীদের উদ্দেশ্যে উপজেলা বিএনপির আহ্বায়ক মোশাররফ হোসেন বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিল বাগাতিপাড়া পৌর বিএনপি যুগ্ম আহ্বায়ক হায়দার আলী।
থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক সুজন মাহামুদ, পৌর যুবদলের আহ্বায়ক মুক্তার হোসেন, জেলা ছাত্র দলের ভারপ্রাপ্ত সভাপতি মিনহাজুর রহমান মনির,সহ-সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান সজল, পৌর ছাত্রদলের আহ্বায়ক মুহাম্মদ মোতালেব আলী পান্না, যুগ্ম আহ্বায়ক মোরশেদ রহমান প্রমুখ।
বক্তারা বলেন, গত ১৫ বছর দেশে শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য নির্বাচন দিচ্ছে না সরকার। ‘ডামি’ জাতীয় সংসদ নির্বাচন দিয়ে জোর করে আওয়ামী লীগ ক্ষমতায় বসেছে। এখন স্থানীয় সরকার নির্বাচনেও একই পন্থা অবলম্বন করেছে।এ তামাশার নির্বাচন ও ভোট বর্জনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাগাতিপাড়ার সর্বস্তরের জনগণকে আহ্বান জানিয়েছে বক্তারা।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।