Bangal Press
ঢাকাThursday , 16 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে অপহরণের পর ৮ মাস বয়সী শিশু উদ্ধার

Link Copied!

কিশোরগঞ্জের বাজিতপুরে অপহরণের তিনদিন পর নুর মোহাম্মদ নামে আট মাস বয়সী এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ মে) বিকেলে লালমনিরহাট সদর থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।
এ ঘটনায় প্রীতি আক্তার (২৪) নামের এক পোশাককর্মী ও আতিকুল ইসলাম আতিক (২৪) নামের এক রডমিস্ত্রিকে আটক করেছে পুলিশ। অপহরণের শিকার শিশু নুর মোহাম্মদ কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার পিপড়াদী গ্রামের শরীফ মিয়ার ছেলে। তার মা লিপি আক্তার শান্তার সরারচর বাজারে বিউটি পার্লার রয়েছে।
অভিযুক্ত প্রীতি আক্তার বাজিতপুর উপজেলার দক্ষিণ সরারচর গ্রামের মৃত নজরুল ইসলাম নাজনু মিয়ার মেয়ে। আতিকুল ইসলাম লালমনিরহাট জেলার সদর উপজেলার মোস্তাফি বালাপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে।
বুধবার (১৫ মে) বিকেলে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ। পরে শিশুটিকে তার মা লিপি আক্তারের কোলে তুলে দেন পুলিশ সুপার।
অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) আল আমিন হোসাইন জানান, এ ঘটনায় আটকদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। সংবাদ সম্মেলনে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোস্তাক সরকার, পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. নূরে আলম, বাজিতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ, বাজিতপুর থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহীন সরদার প্রমুখ।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।