Bangal Press
ঢাকাTuesday , 14 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সমাজের হৃৎপিণ্ডে কতটা পচন ধরলে এমন অফার দেখা যায়: আহমাদুল্লাহ

Link Copied!

সম্প্রতি রাঙ্গামাটির কাপ্তাই বাজারের দোকানে ঝোলানো একটি পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। পোস্টারটিতে লেখা হয়েছে,  প্রিয় এসএসসি ব্যাচ ২৪ এর সকল শিক্ষার্থীদের জন্য সকল প্রকার বিড়িতে রয়েছে আকর্ষণীয় ডিসকাউন্ট। ভাইরাল হওয়া এই পোস্টারটি নিয়ে মুখ খুলেছেন  ইসলামি আলোচক শায়খ আহমাদুল্লাহ।
এক ফেসবুক স্ট্যাটাসে এই  ইসলামি আলোচক লিখেছেন, সমাজের হৃৎপিণ্ডে কতটা পচন ধরলে এমন অফারও দেখতে পাওয়া যায়! কোনো দোকানী এমন অফার দিচ্ছে মানেই হলো এর গ্রাহক আছে। একটি প্রজন্ম আমাদের অজান্তে এভাবেই ধ্বংসের দ্বারপ্রান্তে পৌঁছে গেছে।
তিনি আরো লেখেন,  দুদিন আগে রাঙ্গামাটির কাপ্তাই বাজার থেকে দৃশ্যটা আমার চোখে পড়ে। ছবি তোলা দেখে দোকানদার অবশ্য তড়িঘড়ি করে পোস্টারটা ছিঁড়ে ফেলতে উদ্যত হয়। কিন্তু অবক্ষয়ের যে পোস্টার আমাদের তরুণ প্রজন্মের হৃৎপিণ্ডে সেঁটে গেছে, তার যদি অপসারণ না হয়, কাগজের ক্ষয়িষ্ণু পোস্টার সরানোতে কী বা এসে যায়।
 



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।