Bangal Press
ঢাকাThursday , 16 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

হালুয়াঘাটে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার

Link Copied!

হালুয়াঘাটে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে ফজিলাতুন্নেছা কওমি মহিলা মাদ্রাসার প্রধান শিক্ষক আব্দুল গাফফার  (৩০) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার গাজিরভিটা ইউনিয়নের কচুয়াকুড়া গ্রামে ফজিলাতুন্নেছা কওমি মহিলা মাদ্রাসার নাহবেমীর ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া ছাত্রী গত (৯ মে) সকালে মাদ্রাসায় পাঠদান শেষে বাড়ি ফেরার সময় বাড়িতে এগিয়ে দেওয়ার কথা বলে মাদ্রাসার প্রধান শিক্ষক ঐ ছাত্রীর শরীরের স্পর্শকাতর স্থানে স্পর্শ করে এবং কুপ্রস্তাব দেন। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ছাত্রীর সাথে জোর জবরদস্তি করে। ওই ছাত্রী বিষয়টি বাড়িতে এসে অভিভাবকদের জানায়। এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর দাদা বাদী হয়ে হালুয়াঘাট থানায় একটি মামলা করেন। 
এ বিষয়ে হালুয়াঘাট থানার ওসি মাহবুবুল হক জানান, হালুয়াঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে বৃহস্পতিবার জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।